1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
হয় মাদক ছাড়বেন আর না হয় বাড়ি ছাড়বেন-সহকারী পুলিশ সুপার জাকিরুল ইসলাম - NEWSTVBANGLA
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
গাজীপুরে কলোনিতে অগ্নিকান্ড , বসতঘর ও দোকান ভস্মীভূত রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের চীনে দুই দিনের রাষ্ট্রীয় সফর যাত্রাবাড়ী এলাকা হতে ৭ জন পরিবহন চাঁদাবাজ ও ৪ জন ছিনতাইকারী গ্রেফতার হাজারীবাগে ছিনতাইয়ে জড়িত ৪ জন দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার হাওর এলাকায় মাটি ভরাট করে আর কোনো রাস্তা হবে না : শেখ হাসিনা মৃত্যুর আগে চক্ষুদান করে গেলেন আকবর খান রনো ২০২৫ সাল নাগাদ জাতিসংঘ মিশন প্রত্যাহার করে নেওয়ার আহ্বান জানিয়েছে ইরাক পৃথিবীতে শুক্রবার দুই দশকেরও বেশি সময়ের মধ্যে সবচেয়ে শক্তিশালী সৌর ঝড়ের আঘাত যে পরিকল্পনা হোক, সেটা পরিবেশবান্ধব হতে হবে : প্রধানমন্ত্রী কনস্টেবলের চাকরি দেবে বলে টাকা আদায় পুলিশ বরখাস্ত

হয় মাদক ছাড়বেন আর না হয় বাড়ি ছাড়বেন-সহকারী পুলিশ সুপার জাকিরুল ইসলাম

অনলাইন ডেস্ক :

মাদক একটি সামজিক ব্যাধি, এটি প্রতিরোধ করা একার পক্ষে সম্ভব না। মাদক নির্মূলে সকলের আন্তরিক সহযোগীতা প্রয়োজন। এক্ষেত্রে মান্দা থানা পুলিশ বদ্ধ পরিকর । তবে, কোন পুলিশ যদি মাদকব্যাবসায়ীদের কাছ থেকে টাকা খায় ও মাদক ব্যাবসায়ীদের আটকের পর টাকা নিয়ে ছেড়ে দেয়। অথবা, মাদকের সাথে জড়িত থাকে তবে, তার বিরুদ্ধেও আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

মাদক ব্যাবসায়ীরা হয়,মাদক ছাড়বেন, আর না হয় বাড়ি ছাড়বেন বলে হুঁশিয়ারি প্রদান করেছেন মান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার জাকিরুল ইসলাম। রবিবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ১০ নূরুল্যাবাদ ইউনিয়নের জোতবাজার চৌরাস্তার মোড়ে নূরুল্যাবাদ ইউনিয়ন বিট পুলিশিং কর্তৃক আয়োজিত মাকদ বিরোধী সমাবেশে মাদক জোতবাজার ঋষিপাড়ার চিহ্নিত ব্যাবসায়ীদের সতর্ক করার জন্য হুঁশিয়ারি প্রদান করে এসব কথা বলেন তিনি।

এসময় বিট অফিসার এসআই অর্জুনের সঞ্চলনায় সমাবেশে বক্তব্য রাখেন মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী, জোতবাজার বণিক সমিতির সাবেক সভাপতি আহছানুল্লাহ মাষ্টার,নূরুল্যাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য আবুল কাশেম,সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ ভুট্টু এবং কৃষি বিষয়ক সম্পাদক কছিমুদ্দিন প্রমূখ।

এসময় ১০ নূরুল্যাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জায়দুর রহমান (মাস্টার), নূরুল্যাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মুনছুর রহমান এবং জোতবাজার বণিক সমবায় সমিতি লিঃ এর সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সম্রাটসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট