1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
এবার জায়েদ খান এর চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করা হয়েছে! - NEWSTVBANGLA
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন মিয়ানমারে অসহনীয় গরম থেকে বাঁচতে লোকরা শীতলতার জন্য ইয়াংগুনের পার্কগুলোতে ভিড় করছে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মান্দায় তৃষ্ণার্তদের মাঝে স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ মান্দায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত ঢাকার ৫০ থানার মধ্যে ১০টি থানায় কিশোর গ্যাং সদস্যদের অপরাধ দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি মরিশাসের যোগাযোগ ও উদ্ভাবন মন্ত্রী দীপক বালগোবিনের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

এবার জায়েদ খান এর চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করা হয়েছে!

বিনোদন ডেস্ক :

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে টানা চার বছর দায়িত্ব পালন করেছেন চিত্রনায়ক জায়েদ খান। এবার তার সদস্যপদ বাতিল করা হয়েছে!

এ বিষয়ে জায়েদ খান বলেন, সদস্যপদ বাতিলের বিষয়ে আমার কাছে এখনো কোনো চিঠি আসেনি।

চিঠি পেলে তখন বলতে পারব কেন ওরা এমনটা করেছে।
জায়েদ খান আরও বলেন, আমি একজন ব্যক্তির আক্রোশের শিকার হয়েছি। শিল্পী সমিতিতে সে নিজের মতো করে সব সিদ্ধান্ত নিচ্ছেন। আমার সদস্যপদ বাতিলের সিদ্ধান্তের আগে অন্তত আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়ার প্রয়োজন ছিল। সেই কাজটিও তারা করেনি। এমনকি কিছু জানানোও হয়নি। তারা একের পর এক অন্যায় পদক্ষেপ নিচ্ছে। ফিল্ম ইন্ডাস্ট্রির আমার অভিভাবকদের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেব।

শনিবার (০২ মার্চ) ঢাকার অদূরে আশুলিয়ার পিয়াংকা শুটিং হাউজে অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন। সেখানেই গণমাধ্যমকে জায়েদ খানের সদস্য পদ বাতিলের তথ্য জানিয়েছেন চলচ্চিত্র পরিষদ নেতা খোরশেদ আলম খসরু। যিনি শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন।

খসরু জানান, বনভোজনের শুরুতে শিল্পী সমিতির দ্বি-সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদনে ৯ নং একটি বার্তায় জায়েদ খানের সদস্যপদ বাতিলের ঘোষণা দেওয়া হয়।

ঘোষণাপত্রে জানানো হয়, কোনরূপ সাংগঠনিক দূর্বলতা না পেয়ে জনাব জায়েদ খান ব্যক্তিগত আক্রোশ ধারাবাহিকভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনী সাংবাদিক সম্মেলন, ইউটিউব, ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করায় গত ০২/০৪/২০২৩ তারিখে সভায় সর্বসম্মতিক্রমে জনাব জায়েদ খানের এর সদস্যপদ বাতিল করা হয়েছে।

এদিকে, গতকাল অনুষ্ঠিত শিল্পী সমিতির আয়োজিত বনভোজনে কাঞ্চন-নিপুণের ডাকে সাড়া দেননি একঝাঁক তারকা শিল্পী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট