1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
‘আনসারুল্লাহ বাংলা টিমের' এক সক্রিয় সদস্য গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট - NEWSTVBANGLA
সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম
হাজারীবাগে ছিনতাইয়ে জড়িত ৪ জন দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার হাওর এলাকায় মাটি ভরাট করে আর কোনো রাস্তা হবে না : শেখ হাসিনা মৃত্যুর আগে চক্ষুদান করে গেলেন আকবর খান রনো ২০২৫ সাল নাগাদ জাতিসংঘ মিশন প্রত্যাহার করে নেওয়ার আহ্বান জানিয়েছে ইরাক পৃথিবীতে শুক্রবার দুই দশকেরও বেশি সময়ের মধ্যে সবচেয়ে শক্তিশালী সৌর ঝড়ের আঘাত যে পরিকল্পনা হোক, সেটা পরিবেশবান্ধব হতে হবে : প্রধানমন্ত্রী কনস্টেবলের চাকরি দেবে বলে টাকা আদায় পুলিশ বরখাস্ত সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সড়কে মৃত্যুহার কমানো সরকারের উদ্দেশ্যে : স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিতে আইএসইউ উপাচার্যের শ্রদ্ধা

‘আনসারুল্লাহ বাংলা টিমের’ এক সক্রিয় সদস্য গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট

অনলাইন ডেস্ক :

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসারুল্লাহ বাংলা টিমের’ এক সক্রিয় সদস্য গ্রেপ্তার করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। বুধবার (২৪ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর বেলাব থানায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া অভিযুক্তের নাম মহিন উদ্দিন (২০)। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এটিইউর মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইংয়ের পরিচালক মোছা. শিরিন আক্তার জাহান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেপ্তারের সময় মহিন উদ্দিনের কাছ থেকে উগ্রবাদী কর্মকাণ্ডে ব্যবহৃত ১টি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন, ২টি সিমকার্ড, ৩টি বিভিন্ন উগ্রবাদী বই এবং ২টি ফেসবুক আইডির স্ক্রিনশট জব্দ করা হয়েছে। মহিন উদ্দিন ও তার অন্যান্য সহযোগীরা অনলাইনে জঙ্গিবাদ প্রচারণাসহ রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশে তথাকথিত খিলাফত রাষ্ট্র প্রতিষ্ঠার উদ্দেশ্যে দীর্ঘদিন ধরে নিষিদ্ধ সংগঠন ‘আনসারুল্লাহ বাংলা টিম’ এর পক্ষে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিলেন।

তিনি আরও জানান, মহিন ও তার অন্যান্য সহযোগীরা সাধারণ মানুষের মধ্যে উগ্রবাদী মতাদর্শ প্রচার ও আতঙ্ক সৃষ্টির মাধ্যমে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি এবং নাশকতার জন্য পরিকল্পনা, প্রশিক্ষণ ও প্রস্তুতি নেওয়ার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহারপূর্বক বিভিন্ন সিকিউরড গ্রুপ খুলে নিজেদের মধ্যে যোগাযোগ চালিয়ে যাচ্ছিলেন। এছাড়াও তারা আগ্রহীদের সাথে নিয়মিত যোগাযোগ করে তাদের উগ্রবাদের দিকে আহবান করে আসছিলেন। গ্রেপ্তার মহিনের বিরুদ্ধে নরসিংদী বেলাব থানায় সন্ত্রাস বিরোধী আইনে একটা মামলা দায়ের করা হয়েছে। এছাড়া মহিন উদ্দিনের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট