1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
হত্যাকারী ও হত্যার মূল পরিকল্পনাকারী আসামী নুরুল আমীন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ - NEWSTVBANGLA
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন

হত্যাকারী ও হত্যার মূল পরিকল্পনাকারী আসামী নুরুল আমীন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

নিজস্ব প্রতিনিধি :

নারায়ণগঞ্জ জেলার সদর এলাকায় চাঞ্চল্যকর ক্লুলেস স্বপন হত্যা মামলার ঘটনায় জড়িত হত্যাকারী ও হত্যার মূল পরিকল্পনাকারী আসামী নুরুল আমীন’কে ঢাকার দক্ষিণ কেরণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ও র‌্যাব-১৪ এর যৌথ আভিযানিক দল ।

গত ১১/০৩/২০২৪ ইং তারিখ সকাল আনুমানিক ১০.১৫ ঘটিকায় নারায়নগঞ্জ সদর নৌ থানায় কর্মরত এসআই/ মোঃ সবুর মিয়া সঙ্গীয় ফোর্সসহ নৌ টহল করা কালে সংবাদ প্রাপ্ত হন যে নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন আলআমিন নগর সাকিনস্থ শীতলক্ষ্যা নদীর পশ্চিম পাড়ে একটি অজ্ঞাতনামা ভিকটিমের (৩৫) মৃতদেহ ভাসতেছে। পরবর্তীতে এসআই/ মোঃ সবুর মিয়া মৃতদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুলকালে অজ্ঞাতনামা ভিকটিমের চোখের ডান পাশে ও কোমরের উপরের তলপেটে ধারালো অস্ত্রের আঘাতের মাধ্যমে কাটা রক্তাক্ত জখম এবং বুকে রক্ত জমাট আঘাতের চিহ্ন দেখতে পান। প্রাথমিক তদন্তে জানা যায় অজ্ঞাতনামা আসামীরা গত ১১/০২/২৪ ইং তারিখ সকাল আনুমানিক ১১.০৫ ঘটিকার পূর্বে যে কোন ভিকটিমকে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে শাতলক্ষ্যা নদীতে ফেলে দেয়।

উক্ত ঘটনায় নারায়নগঞ্জ সদর নৌ থানায় কর্মরত এসআই/ মোঃ সবুর মিয়া বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সদর থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১৬, তারিখ-১২/০৩/২০২৪ খ্রিঃ; ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড ১৮৬০।

মামলা রুজুর পর প্রাথমিক তদন্তে ভিকটিমের নাম পিয়ার আলী স্বপন (৩৫) এবং ভিকটিম নারায়নগঞ্জ জেলার ফতুল্লা এলাকায় বসবাস করতেন বলে জানা যায়। ভিকটিম স্বপনের সাথে আসামী নুরুল আমিন (৪২), পিতা- ইমাম হোসেন, সাং- এনায়েত নগর, থানা- সদর মডেল, জেলা-নারায়নগঞ্জ এবং আসামী নুরুল আমিনের ছোট ভাই রুহুল আমিন (৩৯), পিতা- ইমাম হোসেন, সাং- এনায়েত নগর, থানা- সদর মডেল, জেলা-নারায়নগঞ্জ’দের সাথে অংশাদারি ভিত্তিতে কাপড়ের ব্যবসা করতেন। উক্ত ব্যবসায় বিনিয়োগকৃত টাকা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে ভিকটিমের সাথে বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে আসামী নুরুল আমিন ও রুহুল আমিন অজ্ঞাতনামা অন্যান্য আসামীদের সহযোগীতায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি আঘাত করে ভিকটিমকে হত্যা করার পর লাশ গুম করার উদ্দেশ্যে নারায়ণগঞ্জ জেলার সদর থানাধীন আলআমিন নগর সাকিনস্থ এস এস ডক ইয়ার্ড সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয়।

উক্ত ঘটনায় মামলা রুজুর বিষয়টি জানতে পেরে হত্যাকান্ডে জড়িত সকল আসামিরা আত্মগোপনে চলে যায়। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ ও র‌্যাব-১৪ এর একটি যৌথ আভিযানিক দল পিয়ার আলী স্বপন হত্যাকান্ডে জড়িত সকল আসামিদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গতকাল ০৬ মে ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ২১:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় এবং র‌্যাব-১৪ এর সহযোগিতায় ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় একটি যৌথ অভিযান পরিচালনা করে। । উক্ত অভিযানে নারায়ণগঞ্জ জেলার সদর এলাকায় চাঞ্চল্যকর পিয়ার আলী স্বপনকে নৃশংসভাবে হত্যাকান্ডে জড়িত ও হত্যার মূল পরিকল্পনাকারী আসামী নুরুল আমিন (৪২), পিতা- ইমাম হোসেন, সাং- এনায়েত নগর, থানা- সদর মডেল, জেলা-নারায়ণগঞ্জ’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উক্ত হত্যাকান্ডে তার সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। সে মামলা রুজুর পর হতে নিজেকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য রাজধানী ঢাকা, আশুলিয়া ও সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট