1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
দুবাই পাম জুমেইরাহ স্কাইডাইভে বলিউড তারকার নতুন ছবির পোস্টার চালু হয়েছে - NEWSTVBANGLA
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন মিয়ানমারে অসহনীয় গরম থেকে বাঁচতে লোকরা শীতলতার জন্য ইয়াংগুনের পার্কগুলোতে ভিড় করছে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মান্দায় তৃষ্ণার্তদের মাঝে স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ মান্দায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত ঢাকার ৫০ থানার মধ্যে ১০টি থানায় কিশোর গ্যাং সদস্যদের অপরাধ দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি মরিশাসের যোগাযোগ ও উদ্ভাবন মন্ত্রী দীপক বালগোবিনের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

দুবাই পাম জুমেইরাহ স্কাইডাইভে বলিউড তারকার নতুন ছবির পোস্টার চালু হয়েছে

মোহাম্মদ আরমান চৌধুরী ইউ এ ই প্রতিনিধি

সিদ্ধার্থ মালহোত্রা উৎসাহিত অভিনীত ‘যোধা’-এর নির্মাতারা বলেছেন যে এটিই প্রথম হিন্দি ছবির পোস্টার যা ১৩,০০০ ফুট উচ্চতায় উন্মোচিত হয়েছে।বলিউড সর্বদা নাটকীয় হওয়ার জন্য এবং একটি শো করার প্রতি তার ভালবাসার জন্য পরিচিত। এবং ‘যোধা’ ছবির নির্মাতারা জিনিসগুলিকে বেশ আক্ষরিক অর্থেই ‘উপর’ নিয়েছেন।

বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত অ্যাকশন থ্রিলারের নির্মাতারা, আকাশে নিয়ে ছবির পোস্টার চালু করার জন্য একটি অস্বাভাবিক পথ নিয়েছিলেন। আর তারা স্বপ্নের শহর দুবাই ছাড়া আর কাউকে বেছে নেয়নি।

স্কাইডাইভ দুবাইতে প্রশিক্ষিত ক্রুরা ছবিটির পোস্টার ‘এয়ারড্রপ’ করেছে। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে উত্তেজনাপূর্ণ ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিওটি দুবাইয়ের স্কাইলাইন এবং এর বিখ্যাত ল্যান্ডমার্কের দর্শনীয় শট দিয়ে শুরু হয় এই শব্দগুলির আগে: ‘একটি দুর্দান্ত প্রকাশ যা মাধ্যাকর্ষণকে অস্বীকার করে,’ পর্দায় আসে। তারপরে স্কাইডাইভ দুবাইয়ের ক্রু সদস্যদের একটি বিমানে চড়তে দেখা যায় তারা পাম জুমেইরার উপর মধ্য-এয়ারে পোস্টারটি প্রকাশ করার আগে। তারপর, শব্দগুলি পর্দায় আসে যা বলে১৩,০০০ ফুট উচ্চতায় প্রথম হিন্দি ছবির পোস্টার লঞ্চ।
পোস্টারে আইয়ারি এবং মিশন মজনু অভিনেতাকে একটি অ্যাসল্ট রাইফেল হাতে দেখা যাচ্ছে।

মালহোত্রা পোস্টটির ক্যাপশনে বলেছেন: “এয়ারড্রপিং রোমাঞ্চ সরাসরি আপনার স্ক্রিনে! আপনার সকলের সাথে এই যাত্রা শুরু করতে পেরে খুব ভালো লাগছে। সাথে থাকুন কারণ ১৯ ফেব্রুয়ারী প্রকাশিত হবে।১৫ মার্চ সিনেমা হলে,ছবিতে আরও অভিনয় করেছেন দিশা পাটানি।দুবাই শাহরুখ খান কেন জেমস বন্ডে অভিনয় করতে পারবেন না তা প্রকাশ করে দেখুন
আবুধাবি হিন্দি গানের প্রতি ভালোবাসা নিয়ে ফিলিপিনো গায়ক শাহরুখ খান কি কাতার থেকে ভারতীয় নৌবাহিনীর কর্মীদের মুক্তি দিতে সাহায্য করেছিলেন,ম্যানেজার স্পষ্ট করেন,ভক্ষক’ ফিল্ম রিভিউ: ভূমি পেডনেকরের চঞ্চল নাটকটি অসম্পূর্ণ কিন্তু গুরুত্বপূর্ন বিষয়।
সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা একটি বিনামূল্যের স্টক মার্কেট কোর্সের জন্য আবেদন করতে পারেন, এই সুযোগটি মিস দুবাই আনটোল্ড সঙ্গীত উৎসবে পারফর্ম করবেন বাদশা

রাকুল প্রীত, জ্যাকি ভাগনানির বিয়ে স্থায়িত্বের প্রবণতা সেট করে,সংযুক্ত আরব আমিরাতের এই ভ্যালেন্টাইন্স ডে-তে নিজেকেও ভালোবাসুন
টাকাকে ভয় না পেয়ে সম্মান করতে হবে,’দুবাই ব্লিং’ তারকা ফারহানা বদি,সংযুক্ত আরব আমিরাত যে অভিনেতারা উইজলি যমজ চরিত্রে অভিনয় করেছেন তারা ‘হ্যারি পটার’ সেট থেকে প্রিয় স্মৃতিগুলি স্মরণ করেছেন।
আরিয়ানা গ্র্যান্ডে, সিনথিয়া এরিভো-অভিনীত ‘উইকড’ ট্রেলার ২০২৪ সুপার বোলে উন্মোচিত হয়েছে।

ডাকোটা জনসন ‘নেপো বেবি’ নিয়ে বিতর্ককে অবিশ্বাস্যভাবে বিরক্তিকর বলে মনে করেন নেলসন ম্যান্ডেলার উপর ফিচার ডকুমেন্টারি পরিচালনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট