1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
তামিল অভিনেত্রীর মরদেহ উদ্ধার হোটেল রুম থেকে - NEWSTVBANGLA
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও সঠিক দিক নির্দেশনায় সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয় চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ মান্দায় পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ক্রীড়া প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত গাজায় ২০ জনকে জীবন্ত কবর দেওয়ার অভিযোগ গণকবর থেকে মরদেহ উদ্ধার করছেন উদ্ধারকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির উল্লেখযোগ্য উন্নতি হয়েছে গাজায় গণকবরের বিষয়ে ইসরায়েলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস মিয়ানমার বর্ডারগার্ড পুলিশ বিজিপি ও সেনা বাহিনীর ২৮৮ সদস্যকে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ গোলাবারুদসহ মূল সামরিক সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছে যুক্তরাষ্ট্র গরমে মারা গেলেই কি হিট স্ট্রোক? শুধু চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে তরুণদের প্রতি আহ্বান: স্বাস্থ্যমন্ত্রী

তামিল অভিনেত্রীর মরদেহ উদ্ধার হোটেল রুম থেকে

প্রতিনিধি

গত বিশ্ব ভালোবাসা দিবসে সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা জানান ভোজপুরী ছবির অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবে। এর এক মাস না পার হতেই রহস্যজনক মৃত্যু হয় অভিনেত্রীর।

সম্প্রতি ভারতের আধ্যাত্মিক রাজধানী বারাণসীর কাছে সারনাথের একটি হোটেলের রুম থেকে উদ্ধার করা হয় অভিনেত্রীর মরদেহ। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। মাত্র ২৫ বছরে বয়সে অভিনেত্রীর রহস্যজনক মৃত্যুতে বিনোদন জগতে নেমে আসে শোকের ছায়া।

১৯৯৭ সালে মির্জাপুরে জন্ম আকাঙ্ক্ষার। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও বেশ জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর আগের রাতেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় ছিলেন অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন তিনি। এ ছাড়াও মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগে নিজের ছবির পোস্টার শেয়ার করেন অভিনেত্রী। তার মাঝেই কীভাবে এই ঘটনা ঘটল সেই রহস্য ঘনীভূত হচ্ছে।

‘মেরি জং মেরা ফয়সলা’ ছবির হাত ধরে বড় পর্দায় অভিষেক হয় ভোজপুরী এই অভিনেত্রীর। তার পর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি ২’-এর মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট