1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
মান্দায় বিবাদমান জমির তালগাছ কাটাকে কেন্দ্র করে এক যুবকের মৃত্যু - NEWSTVBANGLA
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম
সহজে এলডিসি উত্তরণে সুইডেনের সমর্থন চাইলেন প্রধানমন্ত্রী সরকার জনগণের জন্য সবচেয়ে বেশি লাভজনক তিস্তা প্রস্তাব গ্রহণ করবে : প্রধানমন্ত্রী কিস্তির টাকা না বাড়িয়ে ঋণের বাড়তি সুদ আদায়ের কৌশল আইএফআইসি ব্যাংকে চুরির পর চলে যান আত্মগোপনে, কেনেন মোটরসাইকেল গ্যাটকো মামলা : খালেদা জিয়াসহ ১৫ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১০জুলাই জুনিয়র ইনস্ট্রাক্টর পদে নিয়োগ সম্পন্নের দাবি ডিপ্লোমা প্রকৌশলীদের মাদক, বাল্যবিবাহ ও যৌতুক প্রতিরোধে ছাত্রলীগের পুরস্কার ঘোষণা জয়পুরহাটে রাষ্ট্রপক্ষের এক আইনজীবী দিয়ে এজলাস চলল ৪৫ মিনিট নাসির-তামিমার মামলায় তদন্ত কর্মকর্তাসহ ২ জনের সাক্ষ্য মদিনায় ধর্মীয় শিক্ষার জন্য যে সাহাবিকে পাঠিয়েছিলেন মহানবী সা.

মান্দায় বিবাদমান জমির তালগাছ কাটাকে কেন্দ্র করে এক যুবকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর মান্দায় বিবাদমান জমির তালগাছ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনের অতর্কিত হামলায় নাসির উদ্দিন নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি উপজেলার গণেশপুর ইউনিয়নের উত্তর পারইল গ্রামের পুকুরপাড়ার। তুচ্ছ ঘটনায় নিঃসন্তান নাসির উদ্দিনের অকাল মৃত্যুতে অত্র এলাকাজুড়ে মোকের মাতম চলছে। এছাড়াও স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারি হয়ে উঠছে।

নিহত নাসির উদ্দিন(৪৫) উত্তর পারইল গ্রামের নূর মুহাম্মদ মন্ডলের ছেলে এবং গণেশপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের ২১ নং সদস্য। সোমবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি । মঙ্গলবার (২৩ এপ্রিল) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে জানিয়েছেন নিহতের স্বজনরা।

এর আগে গত ১৩ এপ্রিল (শনিবার) সকাল সাড়ে ৯ টার দিকে বাড়ির পূর্ব পার্শ্বে (পারইল মৌজার ৩৬৪ খতিয়ানের ৩৩৩ দাগের ১৭ শতক) বিবাদমান জমির একটি তালগাছ কাটার সময় পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে এসে সংঘবদ্ধভাবে অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এতে উত্তর পারইল গ্রামের নূর মুহাম্মদ মন্ডলের ছেলে নাসির উদ্দিন (৪৫) ও আব্দুল হামিদ (৪৯), নাতী আব্দুস সালাম (২৫), ভাতিজা আব্দুল কুদ্দুস (২৬), জামাই আব্দুল মালেক ওরফে অস্তুর (৩৫) এবং ছেলে আব্দুল হামিদের স্ত্রী আঙ্গুর বিবি (৪২)।

পরবর্তীতে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। এসময় নাসির উদ্দিনের শারিরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিকভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করার জন্য পরামর্শ দেন। এরপর সেখানে ১০ দিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে মৃত্যুবরণ করেন তিনি। অপরদিকে,ঘটনার পর থেকে অভিযুক্তরা সবাই পলাতক থাকায় তাদের মন্তব্য পাওয়া যায় নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাম্মেল হক কাজী বলেন,এঘটনায় নিহতের বড়ভাই আব্দুল হামিদ বাদী হয়ে উত্তর পারইল গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে আশরাফ আলী (৫৫), মৃত ওমর আলীর ছেলে আহাম্মদ আলী (৩৫), আশরাফ আলীর ছেলে আবু বক্কর সিদ্দিক(২৬),নাজমুল হক (২২) ও নাদেরুজ্জামান (১৯), জসিম উদ্দিনের ছেলে আব্দুল মজিদ,মৃত আবু বক্কর শাহ্ এর ছেলে সামসুল ইসলাম (৬০) এবং আশরাফ আলীর জামাই সোহাগ হোসেন (৪০) এর বিরুদ্ধে দায়েরকৃত একটি এজাহারের প্রেক্ষিতে আহাম্মদ আলীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্যদেরকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট