1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
মান্দায় জমি সংক্রান্ত বিরোধে এক অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসারসহ আহত ৩ - NEWSTVBANGLA
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

মান্দায় জমি সংক্রান্ত বিরোধে এক অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসারসহ আহত ৩

নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর মান্দায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের লোকজনের অতর্কিত হামলায় এক ওয়ারেন্ট অফিসার (অবঃ) সহ তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে। উপজেলার ৭ নং প্রসাদপুর ইউনিয়নের ইনায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিকার চেয়ে মঙ্গলবার (৩০ এপ্রিল) মান্দা থানায় একটি এজাহার দায়ের করেছেন উপজেলার বিজয়পুর গ্রামের মৃত কহির উদ্দীন সরদারের ছেলে ওয়ারেন্ট অফিসার (অবঃ) মোঃ আয়েন আলী সরদার।
ভুক্তভোগী ওয়ারেন্ট অফিসার (অবঃ) মোঃ আয়েন আলী সরদার জানান , গত ২০০০ সালে তার পিতার মৃত্যুর পর তার মা,ভাই ও বোনগণ পৈত্রিক সম্পত্তি যথাযথভাবে ভাগ বন্টনের পর ভোগ দখল করে আসছেন।

দীর্ঘ প্রায় ২৩ বছর পর তার বড় ভাইয়ের ছেলে আমিনুল ইসলাম থানায় অভিযোগ দায়ের করেন যে,তার কতিপয় চাচা সম্পত্তি বেশি ভোগদখল করছে। এরই প্রেক্ষিতে থানা কর্তৃক প্রতিনিধি নিয়োগ করে গত ২৮ এপ্রিল (রবিবার) ঘটনাস্থলে শালিস বৈঠকের ব্যাবস্থা করা হয়। উক্ত বৈঠক চলাকালীন সময়ে দুপুর সাড়ে ১২ টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্রে সংঘবদ্ধ হয়ে এসে তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায় ।এসময় প্রতিহত করতে গিয়ে তিনি (ওয়ারেন্ট অফিসার (অবঃ) মোঃ আয়েন আলী সরদার (৫২), তার মৃত ছোট ভাই সায়েন উদ্দীনের স্ত্রী তহমিনা খাতুন (৪৫) এবং ছেলে মিলন (২২) আহত হন। পরবর্তীতে স্থানীয়রা আয়েন আলী সরদার (৫২) এবং তহমিনা খাতুন (৪৫) কে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন।

অপরদিকে মিলন প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন। বর্তমানে আয়েন আলী সরদারের ছেলে আবু নোমান,ভাতিজা মিজানুর রহমান ও মিঠুন এবং ভাই সুজাম ও মোজাম উদ্দীনসহ মামলার সাক্ষীগণকে প্রাণনাশের হুমকি অব্যাহত রাখায় তারা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। এমতাবস্থায় তারা এ জঘন্যতম ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সুষ্ঠু বিচার দাবি করেন তিনি। এ বিষয়ে প্রতিপক্ষের লোকজনের কোন মন্তব্য পাওয়া যায়নি।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাম্মেল হক কাজী বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ওয়ারেন্ট অফিসার (অবঃ) মোঃ আয়েন আলী সরদার বাদী হয়ে ইনায়েতপুর গ্রামের সাইফুল ইসলাম,সোহেল রানা,মাসুদ রানা,আমিনুল ইসলাম এবং সায়েম উদ্দীন সরদারের বিরুদ্ধে মান্দা থানায় একটি এজাহার দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট