1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
মান্দায় ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে এক ব্যাবসায়ীকে মারপিটের অভিযোগ - NEWSTVBANGLA
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

মান্দায় ইউ’পি চেয়ারম্যানের বিরুদ্ধে এক ব্যাবসায়ীকে মারপিটের অভিযোগ

নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর মান্দায় দোকান ঘরের সিকিউরিটির টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে এক ব্যাবসায়ীকে মারপিট,প্রাণনাশের হুমকি প্রদান ও ২ লক্ষ টাকা চাঁদাদাবী এবং মোবাইল ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ১১ নং কালিকাপুর ইউনিয়নের চকরামাকান্ত দহপাড়া (গফুরের মোড়ে)। এঘটনায় কয়েকদিন পেরিয়ে গেলেও এখন পুলিশ এখন পর্যন্ত বিষয়টি তদন্ত করে মামলা না নেওয়ায় ক্ষোভ জানিয়েছেন ভ‚ক্তভোগী।

ভ‚ক্তভোগী ব্যাবসায়ী জানান যে, চককসবা গ্রামের একটি উন্মুক্ত বিলে মাছ মারাকে কেন্দ্র করে পূর্ব শত্রæতার জের ধরে গত ২০২৩ সালের ২১ ডিসেম্বরে ১১নংকালিকাপুর ইউনিয়নের চকরামাকান্ত দহপাড়া গফুরের মোড়ে তার ব্যাবসায়ীক প্রতিষ্ঠানে অগ্নিকান্ড ঘটিয়ে প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতিসাধন করে প্রতিপক্ষের লোকজন। সেসময় ক্ষতিগ্রস্থ দোকান ঘরটি ৪৫ হাজার টাকার বিনিময়ে চকগোবিন্দ গ্রামের প্রতিপক্ষ মমতাজের ছেলে গোলাম মোস্তফার কাছ থেকে লিখিত চুক্তি (সিকিউরিটির মাধ্যমে) মোতাবেক গ্রহণ করেন তিনি।

পরবর্তীতে উক্ত দোকান ঘরের মালিক গোলাম মোস্তফার নিকট তিনি গত ১২ এপ্রিল সিকিউরিটি বাবদ প্রদানকৃত ওই ৪৫ হাজার টাকা ফেরত নেওয়ার জন্য লিখিতভাবে দহপাড়া গফুরের মোড় বণিক সমিতি’র সভাপতি বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন মামুনুর রশীদ। তার অভিযোগের প্রেক্ষিতে গত ১৭ এপ্রিল বুধবার রাত ৮ টার দিকে দহপাড়া মোড়ে স্থানীয়ভাবে বসার দিন ছিলো। অথচ, সেদিন বসার আগেই পূর্ব পরিকল্পিত ভাবে তাকে হত্যার উদ্দেশ্যে দেশীয়
অস্ত্রশস্ত্র নিয়ে ঘেরাও করে ফেলে প্রতিপক্ষের আশরাফুল ইসলাম বাবু, ফটিক এবং মমতাজ হোসেনের ছেলে গোলাম মোস্তফাসহ অজ্ঞাতনামা ৩/৪ জন।

এসময় তাকে কাঠের বাটাম দিয়ে উপর্যুপরি মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ছিলা ফোলা জখম,প্রাণনাশের হুমকি প্রদান ও ২ লক্ষ টাকা চাঁদাদাবী এবং মোবাইল ভাংচুর করেন তারা। এসময় ৯৯৯ ফোন সহযোগীতা চাওয়ায় মান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করিয়ে দেন। বর্তমানে তিনি জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন। এ ঘটনায় সুষ্ঠ তদন্ত সাপেক্ষে নায্য বিচার দাবি করেন তিনি। এ ব্যাপারে জানার জন্য ১১নং কালিকাপুর ইউ’পি চেয়ারম্যান আশরাফুল ইসলাম

বাবু’র মুঠোফোনে একাধিকবার কল দিয়ে রিসিভ না করায় তার মন্তব্য পাওয়া যায়নি। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাম্মেল হক কাজী বলেন, ৯৯৯ ফোন পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় প্রতিকার চেয়ে চককসবা গ্রামের মৃত আব্দুল খালেক মোল্লার ছেলে মামুনুর রশিদ মোল্লা চকগোবিন্দ গ্রামের মৃত সমতুল্যা মন্ডলের ছেলে ১১নং কালিকাপুরইউ’পি চেয়ারম্যান আশরাফুল ইসলাম বাবু (৫৫), চকগৌরি গ্রামের লবীণের ছেলে ফটিক (৩৮) এবং চকগোবিন্দ গ্রামের মমতাজ হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৩৮) সহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে গত ১৮ এপ্রিল মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট