1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
ভৈরবে কুকুরের কামড়ে আ. লীগ নেতাসহ ৩৫ জন আহত - NEWSTVBANGLA
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

ভৈরবে কুকুরের কামড়ে আ. লীগ নেতাসহ ৩৫ জন আহত

প্রতিনিধি

 

কিশোরগঞ্জের ভৈরবে শহরের বেওয়ারিশ একটি পাগলা কুকুরের কামড়ে বিভিন্ন স্থানে আওয়ামী লীগ নেতাসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) সকাল থেকে বুধবার (১৯ জুন) দিন ও রাতে এলাকায় কুকুর ৩৫-৪০ জনকে কামড়ে আহত করেছে। বুধবার রাত পর্যন্ত ভৈরবে পৌর শহরের নাটালের মোড়, ঘোড়াকান্দা, পঞ্চবটী, ভৈরবপুর, ফেরিঘাট ও চন্ডিবের এলাকাসহ বিভিন্নস্থানে পাগলা কুকুরের কামড়ে রিকশাচালক, মোটরসাইকেল ও পথচারী স্থানীয় বাসিন্দাদের কামড়ে আহত করে কুকুরটি। এ সময় স্থানীয়রা কুকুরটি আটক করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন বলে জানা যায় ।

আহতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু। এছাড়া শহরের বিভিন্ন এলাকার বাসিন্দা রুবেল, কাইসার, লাইছ মিয়া, আবুল কাশেম, মনির হোসেন, আসাদ, হোসেন আলী, আরমান, তৌহিদ, আবুবকর সিদ্দিক, রাব্বি, সাব্বির, শহিদুল্লাহ, সানি, সূর্য ও মানিকসহ আরও অনেকে।

ভৈরবপুর এলাকার মনির হোসেন বলেন, আমি বাজার থেকে বাড়ির উদ্দেশ্য রওনা হয়েছি হঠাৎ করে কুকুরটি কোথায় থেকে দৌড়ে এসে আমার পায়ে কামড় দিয়ে পালিয়ে যায়। এরপর অনেক চেষ্টা করেও কুকুরটি ধরতে পারেনি। এলাকার লোকজনও কুকুরটি ধরতে ব্যর্থ হয়েছে। ভৈরবে প্রায় ৩৫-৪০ জনকে কামড়ে আহত করেছে শুনতে পেরেছি।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ভৈরব শহরের ওইসব এলাকার পথচারীদের আচমকা কামড়াতে থাকে কুকুরটি।  তখন লোকজন লাঠিসোটা নিয়ে কুকুরটিকে তাড়া করলে, আরও ক্ষিপ্ত হয়ে বিভিন্ন পাড়া-মহল্লায় ঢুকে নারী, পুরুষ ও শিশু-কিশোরদের কামড়াতে থাকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট