1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
বিশেষ সম্মানে ভূষিত হচ্ছেন শাহরুখ - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

বিশেষ সম্মানে ভূষিত হচ্ছেন শাহরুখ

প্রতিনিধি

ক্যারিয়ারে ভারতীয় সিনেমার জন্য অভূতপূর্ব অবদান রাখায় বিশেষ সম্মানে ভূষিত হতে চলেছেন বলিউড কিং শাহরুখ খান। সম্প্রতি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যাল’ -এ সেরাদের তালিকায় মনোনীত হয়েছেন তিনি। সেখানে ‘ক্যারিয়ার অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ তুলে দেওয়া হবে শাহরুখের হাতে।

ভারতীয় গণমাধ্যমের খবর, আগামী ১০ আগস্ট ওপেন-এয়ার ভেন্যু পিয়াজা গ্র্যান্ডে পুরস্কার গ্রহণ করবেন শাহরুখ খান। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত তার কালজয়ী সিনেমা ‘দেবদাস’ দেখানো হবে হবে এ উৎসবে। পরদিন ‘ফোরাম অ্যাট স্প্যাজিও সিনেমা’তে একটি বিশেষ সাক্ষাৎকারে উপস্থিত থাকবেন বলিউড কিং।

মঙ্গলবার ‘লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যাল’-এর সাইটে এ খবর প্রকাশ করা হয়।

এক বিবৃতিতে ফেস্টিভ্যালের আর্টিস্টিক ডিরেক্টর জিওনা এ. নাজারো বলেন, ‘শাহরুখ খানের মতো একজন কিংবদন্তিকে স্বাগত জানানো আমাদের জন্য স্বপ্ন। ভারতীয় চলচ্চিত্রে তার অবদান সম্পদ এবং প্রস্থ অভূতপূর্ব। শাহরুখ খান এমন একজন রাজা, যিনি মুকুট পরিয়ে দেওয়া দর্শকদের সঙ্গে কখনোই যোগাযোগ হারাননি। এই সাহসী শিল্পী সর্বদা নিজেকে চ্যালেঞ্জ করেন এবং বিশ্বজুড়ে তার ভক্তরা শাহরুখের অভিনীত সিনেমা থেকে কখনও হতাশ হননি। তিনি একজন সত্যিকারের হিরো।’

এর আগে এই মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়েছেন সাই মিং-লিয়াং, ক্লডিয়া কার্ডিনেল, জনি তো, ফ্রান্সেসো রোসি, হ্যারি বেলাফন্তে ও জেন বার্কিন।

উল্লেখ্য, ২০২৩ সালের তিন-তিনটি ব্লকবাস্টার হিট দেন শাহরুখ খান। জানুয়ারি মাসে মুক্তি পায় ‘পাঠান’, সেপ্টেম্বরে মুক্তি পায় ‘জওয়ান’ ও ডিসেম্বরে মুক্তি পায় ‘ডাঙ্কি’। প্রায় ৪ বছর পর বড়পর্দায় ফিরে নিজের রেকর্ড নিজেই ভাঙেন কিং খান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট