1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
পাঁচ নায়িকা ফিটনেস ধরে রাখতে যে খাবার খান - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

পাঁচ নায়িকা ফিটনেস ধরে রাখতে যে খাবার খান

প্রতিনিধি

ফিটনেসের কারণে পর্দার তারকাদের অনুসরণ করার চেষ্টা করেন অনেকেই। নিজেদের রোগা ছিপছিপে রাখতে কম পরিশ্রম করেন না তারা। কড়া শরীরচর্চা সেই সঙ্গে খানাপিনাতেও থাকে তাদের থাকে কড়া নজর।

অনেকেই হয়তো জানেন না, তারকাদের ডায়েটেই লুকিয়ে রয়েছে ওজন ঝরানোর রহস্য। তাদের অনুসরণ করে ডায়েট শুরু করার আগে জেনে নিই কোন অভিনেত্রী ওজন কমাতে কোন খাবারটির ওপর বেশি ভরসা রাখেন─

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়ার স্বাস্থ্য সচেতনতা অবাক করে অনেককেই। কীভাবে একজন মানুষ নিজেকে এমন কঠোর নিয়ম মানতে পারেন। কেরিয়ারের শুরু থেকেই প্রিয়াঙ্কা একই রকম চেহারা ধরে রেখেছেন। এর পেছনে অবশ্য রয়েছে অন্য রহস্য। প্রিয়াঙ্কা রোজ সকালে চুমুক দেন ডাবের শরবতে।

শেহনাজ গিল

কয়েক মাস আগেই ১২ কেজি ওজন কমিয়ে একেবারে নতুন অবতারে হাজির হয়েছেন তিনি। গোলগাল শেহনাজ এখন ছিপছিপে তন্বী। অল্প সময়ে শেহনাজের এই বিপুল পরিবর্তনে অবাক হয়েছিল গোটা বলিপাড়া। ঈষদুষ্ণ পানিতে হলুদ মিশিয়ে খেয়েই বাড়তি মেদ ঝরিয়েছেন শেহনাজ। বেশ কয়েকটি সাক্ষাৎকারে তেমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী।

কৃতি শ্যানন

বলিপাড়ার ফিট অভিনেত্রীদেরে তালিকায় কৃতির স্থান উপরের দিকে। শ্যুটিং না থাকলে জিমেই পাওয়া যায় তাকে। তবে তার এমন মেদহীন চেহারা কারণ শুধু কঠোর শরীরচর্চা নয়। কৃতির রোজের পাতে থাকে কিনোয়া। গ্লুটেন মুক্ত এই খাবার কৃতিকে ফিট রাখতে সাহায্য করে।

ইয়ামি গৌতম

মিষ্টি চেহারার জন্য ইয়ামির জনপ্রিয়তা কম নেই। ইয়ামি নিজের ডায়েট নিয়ে কখনও খুব একটা প্রকাশ্যে অকপট হননি। অভিনেত্রী কীভাবে তার শরীরের যত্ন নেন, তা নিয়ে জানতে উৎসাহী অনেকেই। ইয়ামি ওজন বশে রাখতে ভরসা রাখেন অ্যাভোকাডোর ওপর। রোজ সকালে তিনি কামড় বসান অ্যাভোকাডো স্যান্ডউইচে।

ভূমি পেডনেকর

কয়েক মাসে ৩২ কেজি ওজন ঝরিয়ে বলিপাড়ায় একটা দৃষ্টান্ত সৃষ্টি করেছিলেন ভূমি পেডনেকর। ফলে তার ডায়েট রুটিন যে কারো অনুপ্রেরণা হতেই পারে। যাতে আগের চেহারায় আর ফিরে যেতে না হয়, সে কারণে ভূমি খাওয়াদাওয়ায় কড়া নজর রাখেন। মাংস খেতে ভালবাসেন নায়িকা। তাই স্বাদ এবং স্বাস্থ্যের যত্ন নিতে পাতে রাখেন ‘বেকড মিট’।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট