1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
ডিভোর্স হলে স্ত্রীকে দিতে হবে ৭০% সম্পদ! কত টাকার মালিক হার্দিক? - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

ডিভোর্স হলে স্ত্রীকে দিতে হবে ৭০% সম্পদ! কত টাকার মালিক হার্দিক?

প্রতিনিধি

কিছুদিন ধরে আলোচনায় ভারতীয় তারকা ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। ব্যক্তিগত জীবনের জন্যই বারবার সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে পারেন।

আরও শোনা যাচ্ছে, এই দুজনের বিবাহবিচ্ছেদ হলে হার্দিককে তার সম্পদের ৭০ শতাংশ নাতাশাকে দিতে হতে পারে। যদিও এই খবরের সত্যতা যাচাই করা যায়নি। বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে এ কথা উঠে আসছে।

হার্দিকের বর্তমান মোট সম্পদ কত? প্রায়ই তার রাজকীয় জীবনযাপনের ছবি-খবর দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটের মাঠে অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে ভক্তদের মন কেড়ে নেওয়া পান্ডিয়া জীবনযাপন বেশ জমকালো।

বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, হার্দিকের মোট সম্পদের মূল্য প্রায় ১১.৪ মিলিয়ন ডলার (৯৫ কোটি টাকার বেশি)। ক্রিকেট ম্যাচ ছাড়াও তিনি ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচুর আয় করেন।

২০১৬ সালে টি-টোয়েন্টি ও ওয়ানডেতে হার্দিকের অভিষেক হয়। ক্রিকেট ক্যারিয়ারের দ্রুত উন্নতি হয়, সঙ্গে বাড়তে থাকে আয়। তার আয়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ উৎস ক্রিকেট। তিনি আইপিএল ও বিসিসিআই থেকে মোটা অর্থ উপার্জন করেন।

প্রথম জীবনে আর্থিক সমস্যার সম্মুখীন হয়েছিলেন হার্দিক, তবে সেই সব অতীত। এখন তার প্রচুর সম্পদ রয়েছে। হার্দিক প্রতি ওয়ানডে ম্যাচের জন্য ২০ লাখ টাকা, টেস্ট ম্যাচের জন্য ৩০ লাখ টাকা এবং একটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য ১৫ লাখ টাকা পান।

২০২২ সালের অনুসারে, আইপিএলে গুজরাট টাইটানস থেকে ফি হিসেবে ১৫ কোটি টাকা পেয়েছিলেন। এখন তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক এবং তার বেতন প্রায় এর কাছাকাছি। আনুমানিক তার মাসিক আয় প্রায় ১.৫ কোটি টাকা।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়। প্রচুর বড় ব্র্যান্ডকে এনডোর্স করে বিশাল টাকা অর্থ উপার্জন করেন। BoAt, Sin Denim, Gulf Oil India, Villain, Dream11, Xlerate, Souled Store, Amazon Alexa, Reliance Retail, Star Sports Monster Energy, SG Cricket এর মতো অসংখ্য ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হার্দিক পান্ডিয়া।

তার বিলাসবহুল জীবনের মতো তার বাড়িও বিলাসবহুল। ২০১৬ সালে তিনি গুজরাটের ভাদোদরার একটি পশ এলাকা দিওয়ালিপুরায় প্রায় ৬০০০ বর্গফুটের একটি বাড়ি কিনেছিলেন। এই বাড়ির আনুমানিক মূল্য প্রায় ৩.৬ কোটি টাকা বলে জানা গেছে। রিপোর্ট অনুসারে, হার্দিক রিয়েল এস্টেটে অনেক বিনিয়োগ করেছেন এবং তিনি অনেক স্থাবর সম্পত্তির মালিক।

তার গাড়ির সংগ্রহও অসাধারণ। পান্ডিয়ার সংগ্রহে রয়েছে ৬ কোটি টাকারও বেশি মূল্যের একটি রোলস রয়েস, ৪ কোটি টাকার একটি ল্যাম্বরগিনি হুরাকান ইভি, অডি এ৬, রেঞ্জ রোভার ভোগ, জিপ কম্পাস, মার্সিডিজ জি-ওয়াগন, পোর্শে কেয়েন এবং টয়োটা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট