1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
জনপ্রিয় অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁস - NEWSTVBANGLA
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

জনপ্রিয় অভিনেত্রীর অন্তরঙ্গ ছবি-ভিডিও ফাঁস

প্রতিনিধি

ভারতের কন্নড় টেলিভিশনের অভিনেত্রী জ্যোতি রাই। জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল গুপেদন্ত মনসু-তে জগাথি ম্যাডামের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাঝে পরিচিত হয়ে উঠেন।

সম্প্রতি অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছেন এই অভিনেত্

বির্তকের সূত্রপাত শুরু হয় এক্সয়ের (টুইটার) এক টুইট থেকে, যেখানে এক অজ্ঞাত ব্যক্তি জ্যোতি রাইয়ের ব্যক্তিগত ছবি শেয়ার করার হুমকি দেন। শর্ত ছিল, তার ইউটিউব চ্যানেলে ১ হাজার সাবস্ক্রাইবার করে দিতে হবে। এ টুইট অভিনেত্রীর ভক্তদের নজরে আসলে অনেকে সেই ব্যক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান।

এরই মধ্যে তার ব্যক্তিগত ছবি আর ভিডিও হোয়াটসঅ্যাপের মতো মেসেজিং প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে। জ্যোতি রাইয়ের ব্যক্তিগত ছবি ফাঁসের হুমকি নিয়ে ইতোমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে।

এদিকে ভক্তরা অনেকেই বলছেন, জ্যোতি ডিপফেকের শিকার হয়েছেন। পাশাপাশি তাদের দাবি যে বা যারা এই ঘটনার সঙ্গে যুক্ত, তাদের গ্রেফতার করা হোক। সঙ্গে ভবিষ্যতেও যাতে কারও সঙ্গে এমন ঘটনা না ঘটে, তা নিশ্চিত করুক পুলিশ।

গোপনীয়তা লঙ্ঘন এবং সম্ভাব্য সুনাম ক্ষতির ভয়ে অভিনেত্রী বেঙ্গালুরু সাইবার ক্রাইমে একটি অভিযোগ দায়ের করে বলেন, ‘আমি এই বার্তাগুলো পেয়ে আতঙ্কিত হয়েছি এবং আপনাকে অনুরোধ করছি এই ব্যবহারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক যাতে আমার ও আমার পরিবারের সুনাম যথাযথ থাকে। দ্রুত ব্যবস্থা নেওয়া হোক, বিপদে আছি।’

উল্লেখ্য, পর্দায় সাহসী উপস্থিতির জন্য ফ্যাশন আইকন হিসেবে পরিচিত জ্যোতি। তিনি বন্দে বারতাভা কালা-তে অভিনয় করেছেন এবং অন্যান্য ২০টিরও বেশি সিরিয়ালে তাকে দেখা গেছে। তিনি সীতারাম কল্যাণ, গন্ধদা গুড়ি, ৯৯ এবং দিয়া বর্ণপাতালা-এর মতো কন্নড় চলচ্চিত্রে উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট