1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ আহত ৯ - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ আহত ৯

অনলাইন ডেস্ক :

চট্টগ্রামের মহসিন কলেজের ছাত্রলীগের সঙ্গে চকবাজার থানা ছাত্রলীগ নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (৬ মে) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর চট্টগ্রাম মহসিন কলেজের সামনে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। অভিযোগ উঠেছে, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ফিলিস্তিনের পতাকা উত্তোলন, পদযাত্রা ও ছাত্র সমাবেশ করে মহসিন কলেজ ছাত্রলীগ। পদযাত্রা শেষে কলেজের সামনেই চকবাজার থানা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম ইরাকের নেতৃত্বে তাদের ওপর হামলা চালানো হয়। এতে আহত হন ৭ থেকে ৯ জন ছাত্রলীগকর্মী।

এরপর কলেজ ছাত্রলীগ নেতারাও অবস্থান নেয় ক্যাম্পাসে। পরে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। এ ঘটনায় আহতরা হলেন- কলেজছাত্র মফিজুর রহমান, আরমান হোসাইন, মোহাম্মদ তাকিব, আরবিন আরমান, সাইদুল, নাফিস, রিমন, অন্তর ও শিহাব। কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কাজী নাঈম ঢাকা পোস্টকে বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী কর্মসূচি পালন করে কলেজে প্রবেশের সময় জাহিদের নেতৃত্ব হামলা করা হয়েছে। হামলায় অন্তত ৯ জন আহত হয়েছেন। কেন তারা হামলা করলো বুঝতে পারছি না। তিনি বলেন, বৃহস্পতিবার কলেজের ভেতরে গাঁজা খাচ্ছিলেন মজিদ নামের এক বহিরাগত। বিষয়টি চকবাজার থানাকে জানিয়েছিলাম আমরা।

এরপর থানা থেকে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়। সেজন্যও হয়ত আমাদের উপর হামলা হতে পারে। মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আরমান চৌধুরী বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী আমরা কর্মসূচি শেষে কলেজে প্রবেশ করছিলাম। অতর্কিত হামলায় আমাদের সিনিয়র নেতাসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। চকবাজার থানা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম ইরাকের মোবাইলে একাধিকবার কল দিলেও যোগাযোগ করা সম্ভব যায়নি। এ ব্যাপারে চকবাজার থানার ওসি মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবর বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কেউ হতাহত হওয়ার তথ্য পাওয়া যায়নি। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। তিনি আরও বলেন, প্রাথমিকভাবে দলীয় সংঘর্ষের কোনো তথ্য পাওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট