1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
চোখে ঘুম নেই, স্বামীকে দ্রুত বাড়ি ফেরার আর্জি অন্তঃসত্ত্বা রিচার - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

চোখে ঘুম নেই, স্বামীকে দ্রুত বাড়ি ফেরার আর্জি অন্তঃসত্ত্বা রিচার

প্রতিনিধি

রাত বাড়ছে, চোখে ঘুম নেই। সঙ্গে রয়েছে মাথার যন্ত্রণা। কথায় কথায় মেজাজ খারাপ হয়ে পড়ছে। শরীরজুড়ে শুধুই ক্লান্তি। এভাবেই দিন কাটছে অভিনেত্রী রিচা চড্ডার।

কারণ আর কিছু দিনের মধ্যেই তার কোলে আসতে চলেছে প্রথম সন্তান। নতুন সদস্যকে স্বাগত জানানোর দিন গুনছেন হবু মা। কিন্তু দিন যত এগিয়ে আসছে, যন্ত্রণাও বাড়ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট রিচা নিজেই জানিয়েছেন সেই কথা। অভিনেত্রী তার পোস্টে লেখেন, এই সময়ে নানা রকমের অস্বস্তি কাজ করে। অনিদ্রা, মাথা যন্ত্রণা, অদ্ভুত ধরনের স্বপ্ন, পিঠে ব্যথার মতো সমস্যা লেগেই থাকছে। মেজাজও বদল হচ্ছে মুহূর্তে।

অভিনেত্রী জানান, ভবিষ্যতের আনন্দের জন্য তিনি অপেক্ষা করছেন। কিন্তু বর্তমান কাটছে যন্ত্রণায়। এসবের মধ্যেই ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ের জন্য প্রশংসা পেয়ে খুশি রিচা।

তার কথায়, ‘গত দু’মাস ধরে লাজো (‘হীরামন্ডি’-তে তার অভিনীত চরিত্র) যে পরিমাণ ভালোবাসা পেয়েছে, তার জন্যই এখনও হাসতে পারছি।’

সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত বাবা আলি ফজলও। অভিনেতার উদ্দেশে রিচা লেখেন, ‘তাড়াতাড়ি বাড়ি ফেরো। আমাদের অনেক কাজ আছে।’

শোনা যাচ্ছে, জুন মাসেই সমস্ত কাজ শেষ করছেন আলি। জুলাই মাসে কাজ থেকে লম্বা বিরতি নিচ্ছেন তিনি। ৩০ জুনের মধ্যে ছবির শুটিং শেষ করবেন আলি। এরপর লম্বা পিতৃত্বকালীন ছুটিতে থাকবেন।

অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘মেট্রো ইন দিনো’ ছবির জন্য চার-পাঁচ দিন শুটিং করবেন আলি। ‘লাহোর ১৯৪৭’ ছবির শুটিং প্রায় শেষের দিকে। ‘ঠগ লাইফ’ ছবির কাজও ৩০ জুনের মধ্যেই শেষ করবেন আলি। এরপরেও একটি ছবির কাজ বাকি থেকে যাবে। সেই কাজ আপাতত স্থগিত, আগস্ট থেকে ফের শুরু করবেন অভিনেতা। বাবা হওয়ার পর এটিই হবে তার প্রথম কাজ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট