1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
কেএনএফ-এর গোলাগুলিতে নিহত সেনাসদস্যের দাফন সম্পন্ন - NEWSTVBANGLA
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

কেএনএফ-এর গোলাগুলিতে নিহত সেনাসদস্যের দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক :

বান্দরবানে যৌথ বাহিনীর সঙ্গে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) গোলাগুলিতে নিহত সেনা সদস্য মো: রফিকুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার রাতে নোয়াখালীর চাটখিল উপজেলার পশ্চিম শোশালিয়া গ্রামে সামরিক মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এর আগে সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম সিএমএইচ থেকে এই সেনা সদস্যের মরদেহ গ্রামের বাড়ি পৌঁছলে এলাকায় শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়।

এ সময় তাঁর আত্মীয় স্বজন ও সহপাঠীরা কান্নায় ভেঙ্গে পড়েন। পরে বাড়ির পাশে মসজিদের মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় জাতীয় ও সামরিক বাহিনীর পতাকায় আচ্ছাদিত সেনা সদস্য রফিকুল ইসলামের কফিনে গান স্যালুট দেন সেনাবাহিনীর একটি চৌকশ দল। এ সময় বিউগলে করুণ সূর বেজে উঠে। জানাজার নামাজ শেষে সহকর্মীরা রফিকুলের কফিন কবরে নিয়ে যান।

দাফন শেষে কবরে সেনা বাহিনীর পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। রফিকুল ইসলাম ২০০৫ সালে সেনাবাহিনীতে সৈনিক পদে যোগদান করেন। মৃত্যুর আগে তার পদবী ছিল করপোরাল। তিনি বান্দরবনের রুমা উপজেলায় কাজ করতেন। কয়েকদিন আগে তিনি দায়িত্বরত অবস্থায় গুলিবিদ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট