1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
আটটি সিনেমা ফ্লপ অক্ষয়ের!দশটির মাঝে - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

আটটি সিনেমা ফ্লপ অক্ষয়ের!দশটির মাঝে

প্রতিনিধি

বলিউডে সময়টা মোটেও ভালো যাচ্ছে না খিলাদি খ্যাত অভিনেতা অক্ষয় কুমারের। শত কোটির ক্লাবের বেশ কিছু সিনেমা উপহার দিলেও সম্প্রতি সময়ে তার ছবি নির্মাণ খরচ তুলতেই হিমশিম খাচ্ছে। 

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্যনুসারে, অক্ষয় কুমারের সর্বশেষ দশটি ছবির মাঝে আটটিই ব্যর্থ হয়েছে বক্স অফিসে। যা এই অভিনেতার ক্যারিয়ারে খুবই বিরল কোনো ঘটনা বলা চলে।

২০১৬ থেকে ২০১৯ পর্যন্ত ক্যারিয়ারের সোনালী সময় কাটিয়েছেন অক্ষয়। একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। যেসবের মধ্যে মিশন মঙ্গল, হাউজফুল ফোর, গুড নিউজ ছবি তিনটি পর পর বক্স অফিসে আয় করে নেয় ২০০ কোটি রুপির বেশি।

কোভিডের পরেও ২০২১ সালে মুক্তি পাওয়া ছবি ‘সূর্যবংশী’ দারুণ ব্যবসা করেছে। কিন্তু এরপরেই যেন অন্ধকার নেমে আসে অক্ষয়ের ক্যারিয়ারে। একের পর এক বড় বাজেটের ছবি মুখ থুবড়ে পড়তে থাকে। বচ্চন পাণ্ডে, সম্রাট পৃথ্বীরাজ, রাম সেতু, বড়ে মিয়া ছোটে মিয়ার মতো যেই ছবিগুলো হিট হওয়ার সম্ভবনা ছিল, সেগুলাও ফ্লপ হয়।

অক্ষয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দশ ছবির মাঝে শুধু ওএমজি টু ও সূর্যবংশী ফ্লপ হয়নি। ওএমজি টু ১৫০ কোটি রুপি আয় করেছে এবং সূর্যবংশী ১৯৫.০৪ কোটি রুপি আয় করেছে।

তবে একের পর এক ছবি ফ্লপ হলেও অক্ষয়ের হাতে আছে অনেকগুলো ছবি। তার মাঝে চলতি বছর মুক্তি পাবে সারফিরা, খেল খেল মে, স্কাই ফোর্স, ওয়েলকাম থ্রি, বীর দাউদালে সাত এবং শ্রী শংকরনের বায়োপিক। আগামী বছর আসতে চলেছে হাউজফুল ফাইভ, সাইকো, হেরা ফেরি থ্রি, জলি এলএলবি থ্রি এবং রাউডি রাঠোর টু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট