1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
গ্রিল ভেঙে সংসদ সদস্য মাহফুজা সুলতানার বাসায় চুরি - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

গ্রিল ভেঙে সংসদ সদস্য মাহফুজা সুলতানার বাসায় চুরি

প্রতিনিধি

পুলিশ, স্থানীয় লোকজন ও সংসদ সদস্যের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, সংসদ সদস্য মাহফুজা সুলতানা ওরফে মলি ঢাকায় থাকেন। তিনি তার এক প্রতিবেশীকে বাসা দেখাশোনার দায়িত্বে রেখেছিলেন। রোববার রাতে ওই প্রতিবেশীর ছেলে ও ছেলের বউ সংসদ সদস্য মাহফুজা সুলতানার বাড়ির নিচতলার একটি কক্ষে ছিলেন। সোমবার সকালে তারা স্বামী-স্ত্রী ঘুম থেকে উঠে বাইরে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু বাইরে থেকে তাদের ঘরের দরজার ছিটকিনি বন্ধ থাকায় তারা বিকল্প দরজা দিয়ে বাইরে আসেন। নিচতলার ঘরের দরজার ছিটকিনি ভাঙা ও ভেতরে আসবাবপত্র তছনছ অবস্থায় দেখেন। এরপর তারা প্রতিবেশী ও স্বজনদের খবর দেন। প্রতিবেশী ও স্বজনেরা এসে দ্বিতীয় তলায় গিয়ে তিনটি ও নিচতলার দুটি কক্ষের আসবাবপত্র ভাঙা ও জিনিসপত্র মেঝেতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখেন। আর ব্যালকনির গ্রিলের কয়েকটি পাত ভাঙা রয়েছে। ফোনের ভিডিওতে সংসদ সদস্য মাহফুজা সুলতানাকে তার বাসার প্রতিটি কক্ষ ঘুরে দেখানো হয়। মাহফুজা সুলতানা তাদের নগদ টাকা ও স্বর্ণালংকার খোয়া যাওয়ার কথা জানিয়েছেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আসিফ হোসেন বলেন, ঘটনাটি জানতে পেরে আমি আপার (সংসদ সদস্য মাহফুজা সুলতানা) বাসায় গিয়েছিলাম। বাসার দ্বিতীয় তলার তিনটি কক্ষ ও নিচতলায় সংসদ সদস্যের ছেলের শয়ন ঘরের দুটি কক্ষের আসবাবপত্র ভেঙে তছনছ করা হয়েছে। আমি আপাকে ভিডিও কলে বাসার ভেতর ঘুরে দেখিয়েছি। বাসায় দ্বিতীয় তলার একটি কক্ষের আলমারি ও নিচতলার ছেলের কক্ষ থেকে লক্ষাধিক টাকা ও প্রায় দুই ভরি স্বর্ণালংকার ছিল বলে আপা আমাকে জানিয়েছিলেন। আমরা সেই টাকা ও স্বর্ণালংকার পাইনি। থানা পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থলে এসেছে। সংসদ সদস্যের ছেলে ঢাকা থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। তিনি বাড়িতে আসার পর কি কি নেই তার প্রকৃত তথ্য জানা যাবে।

যোগাযোগ করা হলে সংরক্ষিত নারী সংসদ সদস্য মাহফুজা সুলতানা মলি সাংবাদিকদের বলেন, আমার বাসায় চুরি হয়েছে বলে জানতে পেরেছি। চোর নিচতলা দুটি ও দ্বিতীয় তলার তিনটি কক্ষের আসবাবপত্র তছনছ করেছে। বাসায় ল্যাপটপ, নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান অনেক জিনিসপত্র ছিল। বাসা থেকে কি জিনিস চুরি হয়েছে তা এখন নিশ্চিত করে বলা যাচ্ছে না। আমার ছেলে বাসায় যাচ্ছে। সে বাসায় গিয়ে দেখে আইনগত পদক্ষেপ নেবে।

খবর পেয়ে আজ সোমবার সকালে থানা পুলিশ ও জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) চুরি যাওয়া সংসদ সদস্য মাহফুজা সুলতানার বাড়ি পরির্দশন করেছেন। ডিবি পুলিশের পরিদর্শক শাহেদ আল-মামুন বলেন, সংসদ সদস্য মাহফুজা সুলতানার বাসায় গিয়ে দেখা যায়, জিনিসপত্র এলোমেলো অবস্থায় রয়েছে। চুরির রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

আক্কেলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন, সংসদ সদস্য মাহফুজা সুলতানা মলির বাসা চুরি ঘটনায় এখনও কেউ কোনো অভিযোগ করেননি। চুরির রহস্য উদঘাটনে তৎপরতা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট