1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
৬০ কি.মি. বেগে ঝড় বইতে পারে যে ৬ অঞ্চলে - NEWSTVBANGLA
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
উত্তর কোরিয়া ‘অজানা ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া ‘অজানা ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে ভারতের মুম্বাইয়ে বিলবোর্ডের মালিককে গ্রেফতার টেক্সাসে প্রবল বর্ষণে ৪ জনের প্রাণহানি রাশিয়ায় অস্ত্র রপ্তানির কথা অস্বীকার করেছে উ. কোরিয়া শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসটি বাংলাদেশের মানুষের হৃদয়ে গাঁথা থাকবে : আইনমন্ত্রী চাঁদপুরে বিপুল পরিমাণের নিষিদ্ধ জাল পুড়িয়েছে প্রশাসন বান্দরবানে কেএনএফ’র নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেফতার সবুজবাগে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস আগামীকাল

৬০ কি.মি. বেগে ঝড় বইতে পারে যে ৬ অঞ্চলে

অনলাইন ডেস্ক :

দেশের ছয় অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। শুক্রবার ভোর ৫টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের জন্য দেওয়া পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

পূর্বাভাসে বলা হয়েছে, বরিশাল, পটুয়াখালী, কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম-উত্তরপশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট