1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম
বিশ্বে সবচেয়ে বেশিবার নির্বাচনে হারার রেকর্ড রয়েছে পদ্মরাজনের জনপ্রতিনিধি ইসরায়েলি সেনারা খেয়ালখুশিমতো ফিলিস্তিনিদের হত্যা করছে এবং মরদেহগুলোর সঙ্গে এমন আচরণ করেছে যেন এগুলো ‘ময়লা’ সরকারি বাঙলা কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে মুক্তিযুদ্ধের চেতনাকে রক্ষা করার জন্য চেষ্টা করেছেন বঙ্গবন্ধু: নাছিম এখন প্রয়োজন, জনগণকে ঐক্যবদ্ধ করা: ফখরুল পথ শিশু ও এতিম শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ করেছে জামায়াতে ইসলামী গাজা উপত্যকার ৩৬টি হাসপাতালের মধ্যে অন্তত ২৪টি অকার্যকর: জাতিসংঘ ‘আমি ঐ মুহূর্তটি সম্পর্কে অবহিত আছি যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি উত্তর কোরিয়া সফর করেছেন রাশিয়ার পররাষ্ট্রবিষয়ক গোয়েন্দা সংস্থার প্রধান সের্গেই নারিশকিন ৭ বিভাগের দু’এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে

রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত

প্রতিনিধি

রাজশাহী ব্যুরোঃ রাজশাহীর গোদাগাড়ীতে গোপন তথ্যের ভিত্তিতে সংবাদ সংগ্রহ করতে গিয়ে এক সাংবাদিককে অশ্লীল ভাষায় গালিগালাজ ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল এর বিরুদ্ধে।

বুধবার (১ফেব্রুয়ারি) বিকেল ৩.৪৫ মিনিটের দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ভুক্তভোগী সাংবাদিক মোঃ আবু তাহের। আবু তাহের দৈনিক মাতৃজগত পত্রিকার রাজশাহী জেলা প্রতিনিধি সংবাদদাতা হিসেবে কর্মরত রয়েছেন।

সূত্রমতে জানাযায়, গোপন তথ্যের ভিত্তিতে সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিক মো: আবু তাহের কে সবার সামনে গালাগালি করেন পুলিশ কনস্টেবল মোঃ আরিফুল ইসলাম (বিপি নাম্বারঃ৮৫০৪০১৪৬৯৯)। ইতিপূর্বেও এই কনস্টেবলের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীর কাছ থেকে মোটর সাইকেল উপহার নেওয়ার খবর পাওয়া যায়। তার বর্তমান কর্মস্থল গোদাগাড়ি থানার প্রেমতলি তদন্ত কেন্দ্রে।
তবে একজন সংবাদকর্মীর সাথে পুলিশ কনস্টেবলের এমন আচরণ খুবই দুঃখজনক। কারন রাষ্ট্রীয় উন্নয়ন ও জনগণের সেবায় একজন সাংবাদিক বা সংবাদমাধ্যমের ভূমিকা অতুলনীয়। তাই সাংবাদিকের সাথে এমন আচরণের দ্রুত বিচারের দাবী জানান রাজশাহীতে কর্মরত সাংবাদিকরা। এতে ঐ কনস্টেবলের সমালোচনা করে তদন্ত সাপেক্ষে দ্রুত বিচারের দাবী জানান।

এবিষয়ে সাংবাদিক আবু তাহের চরম আতঙ্কিত রয়েছেন। কারন যেকোন সময় ঐ কনস্টেবল মিথ্যা মামলায় (পেনডিং) বা মাদক মামলায় ফাঁসাতে পারে।

বিষয়টি নিয়ে রাজশাহী জেলা পুলিশের মিডিয়া মুখ্যপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলমের সাথে কথা বললে তিনি জানান, এমন ঘটনা আমার জানা নাই । আমি খোঁজ নিয়ে দেখছি। যদি এমন ঘটনা ঘটে থাকে তাহলে খুবই দুঃখজনক। তবে কেন হয়েছে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট