1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
রাজধানী ঢাকাকে পরিচ্ছন্ন নগরী হিসাবে গড়ে তুলতে হবে : রওশন এরশাদ - NEWSTVBANGLA
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
শিরোনাম
সাভারের আশুলিয়ায় এক নারী গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুবর্ৃৃওরা দেশের ২৬টি জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া তাবদাহ অব্যাহত থাকতে পারে ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত, মাথায় হাত শিক্ষার্থীদের দ্বিপাক্ষিক বৈঠকে যোগ দিতে আজ সকালে থাইল্যান্ডের প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছেছেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস মান্দায় ইস্তিস্কার নামায অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও সঠিক দিক নির্দেশনায় সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয় চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ মান্দায় পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে ক্রীড়া প্রতিযোগীতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত গাজায় ২০ জনকে জীবন্ত কবর দেওয়ার অভিযোগ গণকবর থেকে মরদেহ উদ্ধার করছেন উদ্ধারকারীরা

রাজধানী ঢাকাকে পরিচ্ছন্ন নগরী হিসাবে গড়ে তুলতে হবে : রওশন এরশাদ

প্রতিনিধি

রাজধানী ঢাকাকে পরিচ্ছন্ন নগরী গড়ে তোলার আহবান জানিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।
আজ এক বিবৃতিতে তিনি আরো বলেন, আন্তর্জাতিক সংস্থাগুলো একাধিকবার ঢাকাকে পৃথিবীর সবচেয়ে দূষিত শহর হিসাবে চিহ্নিত করেছে। এবারেও একটি আন্তর্জাতিক সংস্থা গবেষণা ও জরিপ করে একই কথা বলেছে যা আমাদের জন্য দুঃখজনক। অথচ ঢাকা চারশত বছরের ইতিহাস ও ঐতিহ্যের নগরী হিসাবে পরিচিত।
রওশন এরশাদ বলেন, আধুনিক পরিচ্ছন্ন ঢাকা গড়তে পরিবেশ মন্ত্রণালয় এবং সিটি কর্পোরেশনকে উদ্যোগ নিতে হবে। শুধুমাত্র রাজনেতিক আশ্বাস নয়, আন্তরিকভাবে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, জনসংখ্যাই হচ্ছে আমাদের বড় সমস্যা, সেটা বিবেচনায় রেখে সকল নাগরিককে সচেতন হতে হবে। পরিচ্ছন্ন ঢাকা গড়ে তোলার জন্য সকল নাগরিকের দাায়িত্ব রয়েছে। সে দায়িত্বগুলো সবাইকে যথাযথভাবে পালন করতে হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট