1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
মেঘনা নদীতে নিখোঁজ ৬ জনকে উদ্ধার - NEWSTVBANGLA
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন মিয়ানমারে অসহনীয় গরম থেকে বাঁচতে লোকরা শীতলতার জন্য ইয়াংগুনের পার্কগুলোতে ভিড় করছে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মান্দায় তৃষ্ণার্তদের মাঝে স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ মান্দায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত ঢাকার ৫০ থানার মধ্যে ১০টি থানায় কিশোর গ্যাং সদস্যদের অপরাধ দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি মরিশাসের যোগাযোগ ও উদ্ভাবন মন্ত্রী দীপক বালগোবিনের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

মেঘনা নদীতে নিখোঁজ ৬ জনকে উদ্ধার

অনলাইন ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়া, ২৫ মার্চ, ২০২৪ (বাসস): মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে ভৈরব হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল সোহেল রানাসহ তিনজন। তাদের সন্ধান এখনও মিলেনি। বাকি দুইজন হলেন পুলিশ কনস্টেবল সোহেল রানার শিশু পুত্র সন্তান রাইসুল ও বেলন দে নামের একজন।
এদিকে ঘটনার তিনদিন পার হয়ে গেলেও পুলিশ কনস্টেবল সোহেল রানা উদ্ধার না হওয়ায় হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন তার পিতা মো. আবদুল আলিম। তিনি জানান, এখন কোন সন্ধান মিলেনি আমার ছেলে সোহেল রানা ও নাতনী রাইসুলের। তবে বিআইডব্লিটিএ উপ-পরিচালক ও উদ্ধার ইউনিট প্রত্যয়ের প্রধান ওবায়দুল করিম জানান, মেঘনা নদীর তলদেশে আর কোন মরদেহ নাই। তিনি আরও জানান সাধারণত ২৪ ঘন্টা পর ডুবে যাওয়া মরদেহ ভেসে উঠে। ফলে আমরা নদীর চারদিকে আমাদের টিমের সদস্যরা স্প্রীট বোর্ড ট্রলার মাধ্যমে ভেসে যাওয়া মরদেহগুলো খুজঁছে।
এ ঘটনায় গত শনিবার রাতে ট্রলারটিকে ধাক্কা দেওয়া বাল্কহেডের সুকানি ও ইঞ্জিন মিস্ত্রিকে আসামি করে নিখোঁজ পুলিশ কনস্টেবল মো. সোহেল রানার বাবা মো. আব্দুল আলিম ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলার এজহারে আসামিদের নাম উল্লেখ করা হয়নি।
নৌ-পুলিশের কিশোরগঞ্জ জোনের অতিরিক্ত দায়িত্বে থাকা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, মামলাটি ঘটনাস্থলের কারণে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানায় দায়ের করা হয়েছে। তবে নৌ পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। পাশাপাশি আসামিদের গ্রেপ্তার ও বাল্কহেডটি সনাক্তকরণে অভিযান চালিয়ে যাচ্ছে।
প্রসঙ্গতঃ গত শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ছয়টার দিকে মেঘনা নদীতে ২০-২১ জন যাত্রী বহন করা একটি ট্রলারকে অপর একটি অজ্ঞাত বাল্কহেড ধাক্কা দিলে সাথে সাথে ডুবে যায়। এ ট্রলারটি ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জে চরসোনারামপুর থেকে মেঘনা নদী দিয়ে কিশোরগঞ্জ নৌকাঘাটে যাচ্ছিল। এ ঘটনায় রোববার পর্যন্ত ট্রলারের ৬ যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট