1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
মান্দায় জমে উঠেছে জোতবাজার বণিক সমবায় সমিতি লিঃ এর ত্রি- বার্ষিক নির্বাচন - NEWSTVBANGLA
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন মিয়ানমারে অসহনীয় গরম থেকে বাঁচতে লোকরা শীতলতার জন্য ইয়াংগুনের পার্কগুলোতে ভিড় করছে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মান্দায় তৃষ্ণার্তদের মাঝে স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ মান্দায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত ঢাকার ৫০ থানার মধ্যে ১০টি থানায় কিশোর গ্যাং সদস্যদের অপরাধ দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি মরিশাসের যোগাযোগ ও উদ্ভাবন মন্ত্রী দীপক বালগোবিনের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

মান্দায় জমে উঠেছে জোতবাজার বণিক সমবায় সমিতি লিঃ এর ত্রি- বার্ষিক নির্বাচন

নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর মান্দায় জমে উঠেছে জোতবাজার বণিক সমবায় সমিতি লিঃ এর ব্যাবস্থপনা কমিটির ত্রি- বার্ষিক নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে বাজারের ব্যবসায়ীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। নির্বাচনকে সামনে রেখে বাজার এলাকাজুড়ে প্রার্থীদের পোষ্টার আর ফেস্টুনে ছেয়ে গেছে। বাজারের অলি-গলিতে প্রার্থীদের বিভিন্ন প্রতীক শোভা পাচ্ছে। বাজারের উন্নয়নসহ নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে ছুটে যাচ্ছেন প্রার্থীরা।

ভোটারেরাও বাজারের কাঙ্খিত উন্নয়নে প্রার্থীদের কাছ থেকে প্রতিশ্রুতি আদায় করে নিচ্ছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রার্থীদের প্রচার প্রচারনায় মুখরিত এখন জোতবাজার এলাকা। এবারের নির্বাচনে সভাপতি পদে মাছ প্রতিক নিয়ে বাবুল হাসান মন্ডল ও চেয়ার প্রতিক নিয়ে মোজাহারুল ইসলাম, সহ- সভাপতি পদে টেবিল প্রতিক নিয়ে জাহাঙ্গীর আলম ও বই প্রতিক নিয়ে সাহিন আলম, সম্পাদক পদে ফুটবল প্রতিক নিয়ে আব্দুল মজিদ মন্ডল, দেওয়াল ঘড়ি প্রতিক নিয়ে ফজের আলী সরদার এবং কলস প্রতিক নিয়ে জামিনুল ইসলাম প্রতিদ্বন্দ্বীতা করছেন।

অপরদিকে, ৮ জন সদস্য পদপ্রার্থীর মধ্যে মোজাফ্ফর হোসেন মন্ডল ও পরেশ পাল তাদের পদ প্রত্যাহার করায় ৬জন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এরা হলেন, আলমগীর হোসেন,উজ্জল হোসেইন,সজীবুর রহমান সজিব,গোলাম হোসেন সরদার,জামাল আহমেদ এবং জাকারিয়া। আগামী ১১ মার্চ (সোমবার) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত নূরুল্যাবাদ বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজে জোতবাজার বণিক সমবায় সমিতি লিঃ এর ব্যাবস্থপনা কমিটির সভাপতি,সহ-সভাপতি এবং সম্পাদক পদের নির্বাচন অনুষ্ঠিত হতে হবে।

বাজারের ব্যবসায়ীরা জানিয়েছেন দীর্ঘদিন পর এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় তাদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে যারা কাজ করতে পারবেন এমন প্রার্থীদের তারা ভোট দেবেন বলে জানান। এবারের নির্বাচনে প্রবীন প্রার্থীদের সাথে পাল্লা দিয়ে নবীন প্রার্থীরাও অংশ নিচ্ছেন ভোটের লড়াইয়ে। নির্বাচনের বৈতরনী পার হতে নানা কৌশল নিয়ে এগিয়ে যাচ্ছেন প্রার্থীরা। অনেকেই বাজারের উন্নয়ন এবং ব্যবসায়ীদের সুবিধা দেবার প্রতিশ্রুতি দিয়ে ভোট চাইছেন।

নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ইতোমধ্যেই সব ধরনের ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন জোতবাজার বণিক সমবায় সমিতি লিঃ এর নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা। ওইদিন সঠিক সময় ও পরিবেশ বজায় রেখে ভোটগ্রহণ করা হবে বলে জানান তারা। এ নির্বাচনে ৩২৮০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। দূর্নীতিমুক্ত এবং বাজারের ব্যবসায়ীদের স্বার্থে নতুন কমিটি কাজ করবেন এমন প্রত্যাশা করছেন বাজারের ব্যবসায়ীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট