1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
নৌ পুলিশের অভিযানে ১২০০ লিটার অপরিশোধিত চোরাই ভোজ্য তেল উদ্ধার, আটক৪ - NEWSTVBANGLA
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে : প্রধানমন্ত্রী নওগাঁর মান্দায় তীব্র দাবদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ সাভারের আশুলিয়ায় এক নারী গার্মেন্টস শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুবর্ৃৃওরা দেশের ২৬টি জেলার ওপর দিয়ে বয়ে যাওয়া তাবদাহ অব্যাহত থাকতে পারে ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত, মাথায় হাত শিক্ষার্থীদের দ্বিপাক্ষিক বৈঠকে যোগ দিতে আজ সকালে থাইল্যান্ডের প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছেছেন প্রধানমন্ত্রী চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস মান্দায় ইস্তিস্কার নামায অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও সঠিক দিক নির্দেশনায় সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে একসাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছে প্রতিরক্ষা মন্ত্রণালয় চুয়েট বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

নৌ পুলিশের অভিযানে ১২০০ লিটার অপরিশোধিত চোরাই ভোজ্য তেল উদ্ধার, আটক৪

প্রতিনিধি

 চট্টগ্রাম নৌ পুলিশের অভিযানে ১২০০ লিটার অপরিশোধিত ভোজ্য তেল উদ্ধারসহ ০৪ জনকে আটক করা হয়েছে।

নৌ পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম নৌ পুলিশের নিয়মিত টহলের অংশ হিসেবে রোববার রাত সাড়ে ৪ টার দিকে কর্ণফুলী নদীতে চট্টগ্রাম সদরঘাট নৌ থানা পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় এস আলম ভেজিটেবল অয়েল লিঃ এর জন্য আমদানিকৃত অপরিশোধিত ভোজ্য তেল বহনকারী ওটি এমটি বুলবুল হতে লাইটার জাহাজ এমভি ওশান ভিউ জাহাজে অগোচরে অসাধু উপায়ে আমদানিকৃত প্রায় ১২০০ লিটার ভোজ্য তেল সরিয়ে নিয়ে যাচ্ছিলো। উক্ত সংবাদ প্রাপ্তির সাথে সাথে নৌ পুলিশের একটি চৌকস দল কর্ণফুলী থানাধীন ডায়মন্ড সিমেন্টঘাট বরাবর কর্ণফুলী নদীতে অভিযান পরিচালনা করে এম ভি ওশান ভিউ জাহাজ এবং উক্ত জাহাজের সামনের অংশের পানির টাংকি হতে প্রায় ১২০০ লিটার অপরিশোধিত ভোজ্য তেল জব্দ করে। এ ঘটনার সাথে জড়িত ০৪ জনকে আটক করে।

নৌ পথে অবৈধভাবে চোরাই তেলের বিরুদ্ধে অভিযান পরিচালনা প্রসঙ্গে নৌ পুলিশ প্রধান বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃশফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম বলেন, ‘‘ বাংলাদেশের অভ্যন্তরীণ যোগাযোগের অন্যতম মাধ্যম হচ্ছে নৌ পথ। যাত্রী পরিবহনের পাশাপাশি পণ্য পরিবহনেরও এই নৌ পথ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। নৌ পথ ও নৌ যান ব্যবহার করে যাতে কোন অপরাধ না হয় তা প্রতিরোধে নৌ পুলিশ কাজ করছে। এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম বন্দরসহ দেশের সকল নৌ বন্দরসমূহে নৌ পথে জাহাজ হতে তেল চুরি প্রতিরোধেও নৌ পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। নৌপথে নৌযাত্রী, নৌযান ও নৌযানের পরিবহনকৃত  সম্পদের সুরক্ষায় নৌ পুলিশের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। ”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট