1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
নিখোঁজ ফারুক আলমের সন্ধান চায় পরিবার - NEWSTVBANGLA
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
শিরোনাম
সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার  বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বেনাপোল শাখা কমিটির অনুমোদন মিয়ানমারে অসহনীয় গরম থেকে বাঁচতে লোকরা শীতলতার জন্য ইয়াংগুনের পার্কগুলোতে ভিড় করছে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মান্দায় তৃষ্ণার্তদের মাঝে স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ মান্দায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত ঢাকার ৫০ থানার মধ্যে ১০টি থানায় কিশোর গ্যাং সদস্যদের অপরাধ দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

নিখোঁজ ফারুক আলমের সন্ধান চায় পরিবার

অনলাইন ডেস্ক :

রাজধানীর ভাটারা এলাকা থেকে ফারুক আলম নামের ২২ বছরের এক যুবক হারিয়ে গেছে। তার উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি ও গায়ের রং শ্যামলা। হারিয়ে যাওয়ার সময় তার পরনে ছিল ফুলহাতা শার্ট ও ফুল প্যান্ট।

থানা সূত্র জানায়, ফারুক আলম ভাটারা এলাকার ঢালী ফুড কোর্ট এর মিট ক্রাফট নামক দোকানে হোটেল বয়ের কাজ করতো। গত ৪ মার্চ সন্ধ্যায় দোকান হতে বেতন নিয়ে গ্রামের বাড়ি শরিয়তপুরের উদ্দেশ্যে ওয়ানা দেয় কিন্তু গ্রামের বাড়ি পৌছায় নাই। তার ব্যবহৃত ফোনও বন্ধ পাওয়া যায়। এসংক্রান্তে ফারুক আলমের মা গত ১৫ মার্চ ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নং–১৪২৭।

কোন সহৃদয় ব্যক্তি ছবিতে প্রদর্শিত যুবকের সন্ধান জেনে থাকলে ভাটারা থানার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিরস্ত্র) মোহাম্মদ আমিনুল ইসলাম (০১৭২২-৪৩৮৮৬৯), ডিউটি অফিসার (০১৩২০-০৪১৫৮৪) বা অফিসার ইনচার্জ (০১৩২০-০৪১৫৯১) নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট