1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
ইসরায়েলি সেনারা খেয়ালখুশিমতো ফিলিস্তিনিদের হত্যা করছে এবং মরদেহগুলোর সঙ্গে এমন আচরণ করেছে যেন এগুলো ‘ময়লা’ - NEWSTVBANGLA
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনাম
মিয়ানমারে অসহনীয় গরম থেকে বাঁচতে লোকরা শীতলতার জন্য ইয়াংগুনের পার্কগুলোতে ভিড় করছে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মান্দায় তৃষ্ণার্তদের মাঝে স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ মান্দায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পরিচিতি সভা অনুষ্ঠিত ঢাকার ৫০ থানার মধ্যে ১০টি থানায় কিশোর গ্যাং সদস্যদের অপরাধ দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় সিংড়ায় অগ্নিকান্ডে পুড়লো ১২ স্বর্ণের দোকান, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি মরিশাসের যোগাযোগ ও উদ্ভাবন মন্ত্রী দীপক বালগোবিনের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে কিশোর গ্যাংয়ের ০৪ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

ইসরায়েলি সেনারা খেয়ালখুশিমতো ফিলিস্তিনিদের হত্যা করছে এবং মরদেহগুলোর সঙ্গে এমন আচরণ করেছে যেন এগুলো ‘ময়লা’

অনলাইন ডেস্ক :

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় নিরস্ত্র দুই ফিলিস্তিনিকে হত্যা করে বুলডোজার দিয়ে সঙ্গে সঙ্গে বালু চাপা দিয়েছে ইসরায়েলি সেনারা। ভয়াবহ এ ঘটনার একটি ভিডিও প্রকাশ করেছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা। ওই দুইজনের মধ্যে একজন সাদা কাপড় উড়াচ্ছিলেন। অর্থাৎ তিনি আত্মসমর্পণের ইঙ্গিত দিয়েছিলেন।

তা সত্ত্বেও খুব কাছ থেকে গুলি করে ওই ব্যক্তিকে হত্যা করে ইসরায়েলি সেনারা। ঘটনাটি ঘটেছে গাজা সিটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নাবলুসিতে। নৃসংস হত্যার শিকার ওই ফিলিস্তিনিরা আল-রশিদ সড়ক দিয়ে গাজার উত্তরাঞ্চলে অবস্থিত নিজ বাড়িতে ফেরার চেষ্টা করছিলেন। তখনই ইসরায়েলি সেনাদের বর্বরতার মুখে পড়েন তারা।

জাতিসংঘের নিরাপত্তা পরিষদে গাজায় অনতিবিলম্বে যুদ্ধবিরতির প্রস্তাব পাস হওয়ার পরই দুই নিরস্ত্র ফিলিস্তিনিকে হত্যার ভিডিও সামনে আসল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি ইসরায়েলি সেনাদের কাছে যাচ্ছেন। তার হাতে সাদা কাপড় ছিল। অপরজন অন্যদিকে যাচ্ছিলেন। কিন্তু পুরো সময় তিনি সাদা কাপড় তুলে রেখেছিলেন।

যে ব্যক্তি অন্যদিকে যাচ্ছিলেন তার কাছে যায় ইসরায়েলিদের একটি সাঁজোয়া যান। সেখান থেকে তাকে গুলি করা হয়। এরপর সঙ্গে সঙ্গে বালুতে লুটিয়ে পড়েন তিনি। গুলি করে হত্যার পর বুলডোজার দিয়ে দুইজনের মরদেহ দ্রুত সময়ের মধ্যে বালুতে পুঁতে ফেলা হয়।

তবে বুলডোজার দিয়ে মরদেহগুলো এমনভাবে নাড়ানো হচ্ছিল যেন এগুলো কোনো পশুপাখির মরদেহ। এ ঘটনাকে ‘নৃসংস যুদ্ধাপরাধ’ হিসেবে অভিহিত করেছে দ্য কাউন্সিল অব আমেরিকান-ইসলামিক রিলেশন্স (সিএআইআর)। সংস্থাটি বলেছৈ, ইসরায়েলি সেনারা খেয়ালখুশিমতো ফিলিস্তিনিদের হত্যা করছে এবং মরদেহগুলোর সঙ্গে এমন আচরণ করেছে যেন এগুলো ‘ময়লা’।

সূত্র: আলজাজিরা

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট