1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
৭ বলিউড সুপারহিট সিনেমার সিক্যুয়েল আসছে এ বছরেই - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

৭ বলিউড সুপারহিট সিনেমার সিক্যুয়েল আসছে এ বছরেই

প্রতিনিধি

তাই আগামী ছয় মাসে বলিউডে কী কী ভালো সিনেমা আসছে, সেদিকেই তাকিয়ে সিনেপ্রেমীরা। দেখা যাচ্ছে, এই কয় মাসে সিক্যুয়েল সিনেমার ওপরেই বেশি নির্ভর করবে বক্স অফিস। কারণ ‘সিংঘাম’-এর মতো সুপারহিট সিনেমার সিক্যুয়েল আসছে, ‘সিংঘাম এগেইন’। তবে শুধু সিংঘামের নয়, আরও ছয়টি দারুণ সিনেমার সিক্যুয়েল আসছে এ বছরেই।

১. সিংঘাম এগেইন
সিংঘাম এগেইন অথবা সিংঘাম ৩-এ, ডিসিপি বাজিরাও সিংঘামের সেই বিদ্রোহী পুলিশ গল্পই বলবেন অজয় ​​দেবগণ। তার সঙ্গে ফিরে আসবেন রণবীর সিং, অক্ষয় কুমার এবং কারিনা কাপুর। নতুন লেডি সিংঘাম চরিত্রে দেখা দেবেন দীপিকা পাড়ুকোন, এসিপি হিসেবে থাকবেন টাইগার শ্রফ এবং প্রধান প্রতিপক্ষ হিসেবে অর্জুন কাপুর। রোহিত শেট্টি পরিচালিত, সিংঘাম এগেইন মুক্তি পাওয়ার কথা আগামী ১৫ অগস্ট।

২. স্ত্রী ২
শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী’ সিনেমার আশ্চর্য সাফল্যের পরেই এর সিক্যুয়েল নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়েছিল। বিনোদনমূলক হরর ফ্র্যাঞ্চাইজির পথ তৈরি করেছে এই সিনেমা। শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওয়ের এই সিনেমাতে সহ-অভিনেতা হিসেবে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, অভিষেক ব্যানার্জি এবং অপারশক্তি খুরানা। অমর কৌশিক পরিচালিত এই সিক্যুয়েল মুক্তি পাওয়ার কথা আগামী ৩০ অগস্ট।

. ভুল ভুলাইয়া ৩
ভুল ভুলাইয়া এবং ভুল ভুলাইয়া ২-এর বিশাল বক্স অফিস সাফল্যের পর, ভুল ভুলাইয়া ৩-এ ফিরছেন কার্তিক আরিয়ান ও তৃপ্তি দিমরি। তারা অবশ্য প্রথম ভুল ভুলাইয়াতে ছিলেন না, ছিলেন দ্বিতীয় সিক্যুয়েলে। তিন নম্বরে আবার ফিরছেন বিদ্যা বালান, যিনি ভুল ভুলাইয়া-তে অক্ষয় কুমারের সঙ্গে পর্দা কাঁপিয়েছিলেন। আনিস বাজমি পরিচালিত ভুল ভুলাইয়া ৩ মুক্তি পাওয়ার কথা এ বছরের দীপাবলির সময়ে।

৪. রেইড ২
ভারতীয় ইতিহাসের দীর্ঘতম আয়কর অভিযান নিয়ে তৈরি হয়েছিল রেইড। এর পরে সেই সিনেমার সিক্যুয়েল রেইড ২ নিয়ে আবার ফিরে আসছেন আইআরএস অফিসার অময় পট্টনায়ক, অর্থাৎ অজয় ​​দেবগণ। জানা যাচ্ছে, আরও একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই সিনেমা। রাজ কুমার গুপ্তা পরিচালিত সিনেমাটি মুক্তি পেতে পারে ১৫ নভেম্বর।

৫. ধড়ক ২
নবাগত ইশান খট্টর এবং জাহ্নবী কাপুরের বলিউড লঞ্চিং ছিল ধড়ক সিনেমাটি। এবার আসছে তার সিক্যুয়েল, ধড়ক ২। তাতে প্রধান দম্পতি হিসেবে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং তৃপ্তি দিমরির নতুন জুটিকে। করণ জোহর ইনস্টাগ্রামে এই সিনেমার ছোট্ট টিজার হিসেবে লিখেছেন, ‘এক রাজা ছিল এবং এক রানি ছিল। তাদের জাত ছিল আলাদা এবং এখানেই গল্পের শেষ।’ সাজিয়া ইকবাল পরিচালিত, ধড়ক ২ মুক্তি পাওয়ার কথা ২২ নভেম্বর।

৬. ওয়েলকাম টু দ্য জঙ্গল
বছরের শেষে অপেক্ষা করে থাকার মতো আরও একটি মাল্টি-স্টারার সিক্যুয়েল, ওয়েলকাম টু দ্য জঙ্গল বা ওয়েলকাম ৩। ওয়েলকাম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমাতে অক্ষয় কুমারের পাশাপাশি থাকছেন সুনীল শেঠি, পরেশ রাওয়াল, দিশা পাটানি, রবিনা ট্যান্ডন, জ্যাকলিন ফার্নান্ডেজ, লারা দত্ত, জ্যাকি শ্রফ, আরশাদ ওয়ার্সি, আফতাব শিবদাসানি, জনি লিভার, রাজপাল যাদব, তুষার কাপুর, শ্রেয়স তালপাড়ে। আহমেদ খান পরিচালিত ওয়েলকাম টু দ্য জঙ্গল, এ বছরের ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা।

৭. মেট্রো… ইন দিনো
দর্শকদের মনের কাছাকাছি এক সিনেমা করেছিলেন অনুরাগ বসু। লাইফ ইন আ মেট্রো। কত মানুষের মনের কথা যে এই সিনেমা বলেছিল, তার ঠিক নেই। একের পর এক গল্প সাজিয়ে, একাধিক সু-অভিনেতাদের নিয়ে এই সিনেমা করেছিলেন পরিচালক। সেই সিনেমায় সুপারহিট গান ছিল, ‘ইন দিনো’। এবার সেই গানের লাইন ধরেই ‘লাইফ ইন আ মেট্রো’ সিনেমার সিক্যুয়েল আসছে, ‘মেট্রো… ইন দিনো’।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট