1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
১৭ বছর পর পরিচালক সিদ্ধার্থের ছবিতে সাইফ আলী খান - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

১৭ বছর পর পরিচালক সিদ্ধার্থের ছবিতে সাইফ আলী খান

প্রতিনিধি

দীর্ঘ ১৭ বছর পর সাইফ আলী খানের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। ২০০৭ সালে ‘তারা রাম পাম’ ছবিতে সাইফের সঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ। এরপর তাদের আর একসঙ্গে কাজ দেখা যায় নি।

সকাল ৮টা থেকে বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, প্রায় প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি হাতেগোনা। কয়েকজন করে ভোটার আসছেন এবং নির্বিঘ্নে ভোট দিয়ে যাচ্ছেন। বেশিরভাগ কেন্দ্রে ছিল না ভোটারদের চিরচেনা লাইনও।

ভোটাররা বলছেন, নির্বাচনের সব আয়োজন থাকলেও নেই কোনো আমেজ। এজন্য ভোটাররা কেন্দ্রে যেতে আগ্রহ দেখাচ্ছেন না।

নির্বাচনে ফেনী সদর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার রয়েছে ৪ লাখ ১৫ হাজার ৯৯৪ জন। এতে ১৪০টি কেন্দ্রে ১ হাজার ৬৫টি বুথে ভোটগ্রহণ চলছে।

দাগনভূঞা উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ১২২ জন।উপজেলার ৭২ কেন্দ্রে ৫৮২টি বুথে ভোটগ্রহণ চলছে। নির্বাচনে সোনাগাজী উপজেলায় দুইটি পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলায় মোট ভোটার রয়েছে ২ লাখ ৪৪ হাজার ৯০৫ জন।

ভক্তদের মাঝে গুঞ্জন উঠেছিল পুনরায় সিদ্ধার্থের সঙ্গে নতুন সিনেমায় কাজ করতে চলেছেন সাইফ আলী খান। এ গুঞ্জন এবার সত্যি হতে চলেছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করে পরিচালক লিখেছেন, ‘আমার প্রথম নায়কের সঙ্গে।’

সাইফ আলী খানের আসন্ন ছবির নাম ‘জুয়েল থিফ- দ্য রেড সান চ্যাপ্টার’। গল্পের প্রেক্ষাপট ঠিক কোন দিকে এগোবে তা এখনও নির্মাতারা খোলাসা করেন নি। এ সিনেমা নিয়ে ভক্তদের মাঝে চলছে তুমুল উত্তেজনা।

অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (কুমিল্লা অঞ্চল) ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, প্রতিটি কেন্দ্রে যথাসময়ে ভোটগ্রহণ শুরু হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট শেষ করতে সব প্রস্তুতি রয়েছে। নির্বাচনে সোনাগাজী ও দাগনভূঞা উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী থাকায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট