1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
সাভারে ২৪ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩ - NEWSTVBANGLA
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

সাভারে ২৪ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩

প্রতিনিধি

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা):  ঢাকার সাভারে স্ত্রী-সন্তানের সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত রাজমিস্ত্রী মো. সোহেল মিয়া (২৫) হত্যাকাণ্ডে জড়িত তিন আসামিকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা পুলিশ। রোববার (২৬ ফেব্রুয়ারী) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিনব্যাপি ঢাকা ও মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করেন ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম মৃধা। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি ছুরি ও মাদক উদ্ধার করা হয়।

 

উদ্ধারকৃত ৪ হাজার টাকা, ১৫০ গ্রাম হেরোইন ও হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি ছুরি।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঢাকার ধামরাই উপজেলার সুয়াপুর রাজনগর এলাকার কুদ্দুস শেখের ছেলে রাসেল শেখ (২৩), বরগুনা জেলার সদর উপজেলার বদুঠাকুরানী কোটবাড়ি এলাকার মো. দুলাল গাজীর ছেলে মো. তুহিন (২২) এবং মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার শেওরাইল এলাকার মো. নুরুল ইসলামের ছেলে সানি শুভ (২০)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, ঢাকা জেলার সুযোগ্য পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম (বার) মহোদয় দ্রুত এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অপস্ এন্ড ট্রাফিক-উত্তর) মোহাম্মদ আব্দুল্লাহিল কাফী পিপিএম (বার) মহোদয়কে নির্দেশ প্রদান করেন। পরবর্তীতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অপস্ এন্ড ট্রাফিক-উত্তর) মহোদয় এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবিব খান পিপিএম (সেবা) মহোদয় উক্ত মামলার রহস্য উদঘাটনের জন্য কাজ শুরু করেন। একপর্যায়ে তাদের সরাসরি তত্ত্বাবধানে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ এ ঘটনার সাথে জড়িত তিন ছিনতাইকারীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার প্রত্যেকেই ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবত সাভার বাসস্ট্যান্ড ও এর আশপাশের এলাকায় ছিনতাই করে আসছে। এরই ধারাবাহিকতায় গত ২৪ ফেব্রুয়ারি শুক্রবার ভোরে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের রাঙ্গাবন এলাকায় তিনজন অবস্থান করছিলেন। পরে ভোর সাড়ে ৪টার দিকে নিহত সোহেল তার স্ত্রী মুন্নী খাতুন (২৪) ও দেড় বছর বয়সী শিশুকে নিয়ে গ্রামের বাড়ি রংপুর থেকে বাসযোগে এসে এখানে নামেন। এসময় তাদের একাকী পেয়ে মুঠোফোন ও টাকাপয়সা ছিনতাইয়ের চেষ্টা করেন ওই তিন ছিনতাইকারী।

ওসি আরও জানান, ধারালো ছুরির ভয় দেখিয়ে নিহত সোহেলের স্ত্রী মুন্নির হাতে থাকা ভ্যানিটি ব্যাগ থেকে ২ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এসময় ছিনিয়ে নেয়া টাকা ফেরত পেতে ছিনতাইকারীদের সাথে হাতাহাতিতে লিপ্ত হন সোহেল। পরে তার স্ত্রী শিশু সন্তানকে কোলে নিয়ে ভয়ে সেখান থেকে দৌড়ে গিয়ে তাদের প্রতিবেশীদের ডাকতে যান এবং আনুমানিক ২৫ মিনিট পর ফিরে এসে দেখেন তার স্বামী সোহেল রক্তাক্ত অবস্থায় রাস্তায় পরে আছে। পরে স্থানীয়দের সহায়তায় আহত সোহেলকে পার্শ্ববর্তী এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা উক্ত হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি সুইচ গিয়ার চাকু, চার হাজার টাকা ও ১৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সাভার মডেল থানায় হত্যা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট