1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
সাভারে বর্ণাঢ্য আয়োজনে ঢাকা পোস্টের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - NEWSTVBANGLA
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
সবার সাথে বন্ধুত্ব, কারো সাথে বৈরিতা নয়: প্রধানমন্ত্রী দেশে মামলাজট কমানোর লক্ষ্যে বিচারকের সংখ্যা বৃদ্ধি: আইনমন্ত্রী সত্য তথ্য দিয়ে অপতথ্য ও ভুল তথ্যকে চ্যালেঞ্জ জানাতে চান : তথ্য প্রতিমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৯,৪১০ জনে ২৪ ঘণ্টায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে ৭৩ জনের শরীরে চিত্রনায়িকা পরীমণি নামে দায়ের করা মাদক মামলা বাতিল প্রশ্নে জারি করা রুল পর্যবেক্ষণসহ নিষ্পত্তি করে দিয়েছেন হাইকোর্ট ঝিনাইদহে বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয় ভোক্তা আইনে সাড়ে ১১ হাজার প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী বাজারে যে পণ্যটা ওঠে সেটা অবিকৃত থাকছে না: প্রতিমন্ত্রী কেজিতে ২০ টাকা বাড়িয়ে সরকারি মিলের চিনি

সাভারে বর্ণাঢ্য আয়োজনে ঢাকা পোস্টের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিনিধি

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা):  ঢাকার সাভারে বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। এই উপলক্ষে বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) বিকেল ৩টার দিকে আশুলিয়া প্রেসক্লাব হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়। আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোজাফফর হোসেন জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাজহারুল ইসলাম।

তিনি বলেন, ঢাকা পোস্ট অল্প সময়ে পাঠকের মন জয় করেছে। এই নিউজ পোর্টালটি প্রতিদিন তিন লাখ ১০ হাজার পাঠক পড়েন। এটা মাত্র দুই বছর সময়ের মধ্যে সম্ভব করেছেন ঢাকা পোস্টে কর্মরত সবাই। মানুষের মাঝে গ্রহণযোগ্যতা তারা আদায় করে নিয়েছেন। গত বছর তাদের ঝুলিতে জমা পড়েছে ১১টি অ্যাওয়ার্ড, ৩টি ফেলোশিপ। আমার মনে হয় এক বছরে দেশের কোনো গণমাধ্যমে এটাই সর্বোচ্চ। শুধু দেশে নয় বিশ্বের প্রায় ১৫৪টি দেশ ও স্থান থেকে এই নিউজ পোর্টালটি মানুষ পড়ছেন। এটিও অভূতপূর্ব অর্জন। আমি ঢাকা পোস্টের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি। একইসঙ্গে ঢাকা পোস্টে কর্মরত সকলকে অভিনন্দন জানাই।

আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোজাফফর হোসেন জয় বলেন, ঢাকা পোস্ট উপযুক্ত সময়ে বাংলাদেশের গণমাধ্যমে সংযুক্ত হয়ে অভূতপূর্ব অবদান রাখছে। দেশের মানবিক সংবাদগুলো এই নিউজ পোর্টালে অত্যন্ত নিপুণভাবে উপস্থাপন করা হয়। এসব সংবাদ দেখে অনেক অসহায় পরিবার উপকৃত হয়েছে। ঢাকা পোস্ট সাংবাদিকতার নতুন অধ্যায় সূচনা করেছে। ঢাকা পোস্টের মতো এখন অনেক সংবাদমাধ্যমও মানবিক সংবাদ উপস্থাপন শুরু করেছে। মানবিক সাংবাদিকতায় ঢাকা পোস্ট অনন্য উদাহরণ হয়ে থাকবে। আলোচনা সভা শেষে কেক কেটে এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি নিয়ে প্রেসক্লাবের সামনের নবীনগর-চন্দ্রা মহাসড়ক প্রদক্ষিণ করা হয়।

আশুলিয়া প্রেসক্লাবের সদস্য মো. আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মো. সিরাজুল ইসলাম। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মাহফুজুর রহমান নিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরি, আশুলিয়া প্রেসক্লাবের সাবেক নির্বাচন কমিশনার ও চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার অপু ওহাব, এটিএন নিউজের জেলা প্রতিনিধি (ঢাকা) জাহিদ হাসান শাকিল, আশুলিয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ তুহিন আহমেদ, আশুলিয়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদ মুন্সী মেহেদী হাসান, সাভার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও আরটিভির স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান, দৈনিক ভোরের দর্পন পত্রিকার আশুলিয়া প্রতিনিধি মশিউর রহমান, প্রথম আলোর স্টাফ রিপোর্টার (সাভার) মো. শামসুজ্জামান শামস, ইন্ডিপেন্ডেন্ট টিভির সাভার প্রতিনিধি রুবেল আহমেদ প্রিন্স, ডেইলি স্টারের স্টাফ রিপোর্টার আকাশ মাহমুদ, বাংলা ট্রিবিউনের সাভার প্রতিনিধি নাদিম হোসাইন, ঢাকা মেইলের সাভার প্রতিনিধি আহমাদ সোহান সিরাজী, আজকের পত্রিকার সাভার প্রতিনিধি রিফাত মেহেদী, রাইজিং বিডির সাভার প্রতিনিধি আরিফুল ইসলাম সাব্বির, বাংলা নিউজের স্টাফ রিপোর্টার সাগর ফরাজী ও আজকের বসুন্ধরা পত্রিকার সাভার প্রতিনিধি আব্দুস সালাম রুবেলসহ সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের প্রায় শতাধিক গণমাধ্যমকর্মী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট