1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
সাভারে আন্তঃজেলা ট্রাক চোরচক্রের মূলহোতা গ্রেপ্তার, দুটি ট্রাক উদ্ধার - NEWSTVBANGLA
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

সাভারে আন্তঃজেলা ট্রাক চোরচক্রের মূলহোতা গ্রেপ্তার, দুটি ট্রাক উদ্ধার

প্রতিনিধি

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা):  ঢাকার সাভারে আন্তঃজেলা ট্রাক চোরচক্রের মূলহোতাকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৪। এসময় চোরাইকৃত দুটি ড্রাম ট্রাক উদ্ধার করা হয়েছে। বুধবার (০৮ মার্চ) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে, সোমবার (০৬ মার্চ) সাভারের বলিয়ারপুর এলাকায় অভিযান পরিচালনা করে চোরচক্রের মূলহোতা মো. শাহ আলম (৪০) কে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব জানায়, গত ৭ ফেব্রুয়ারী ভোরে বাগেরহাট জেলার রামপাল থানাধীন ভরসাপুর বাসস্ট্যান্ড হতে জনৈক মো. আলতাফ হোসেনের মালিকানাধীন দুটি ড্রাম ট্রাক চুরি হয় এবং পরবর্তীতে কোনো সন্ধান না পেয়ে সংশ্লিষ্ট থানায় একটি চুরির মামলা দায়ের করেন। এই পরিপ্রেক্ষিতে র‌্যাব-৪ চোরাইমাল উদ্ধার ও অপরাধীকে আইনের আওতায় আনতে ছায়া তদন্ত শুরু করে। প্রাথমিকভাবে জানা যায় যে, ভিকটিম আলতাফ হোসেনের ড্রাম ট্রাক দুটি ঢাকা জেলার সাভার থানাধীন বলিয়ারপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র‍্যাব-৪, সিপিসি-২ এর একটি চৌকস আভিযানিক দল সাঁড়াশি অভিযান পরিচালনা করে চোর চক্রের মূলহোতা শাহ আলমকে গ্রেপ্তার এবং চোরাইকৃত দুটি ট্রাক উদ্ধার করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, আন্তঃজেলা চোর চক্রের প্রধান মো.শাহ আলম তার একাধিক সহযোগীর সহায়তায় দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে গাড়ি চুরি করে আসছিলো। গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট