1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত - NEWSTVBANGLA
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাকা পপির নতুন গান – মিল্টন খন্দকারের সুরে -“সব কথা হবে না বলা” খালেদা জিয়া ঘোষণা দিয়েছিলেন দেশে মানুষকে ডাল-ভাত খাওয়াবে : শেখ হাসিনা তীব্র দাবদাহে পুড়ছে দেশ—ছুঁয়েছে ৪০ ডিগ্রির পারদ মান্দায় শিক্ষা অফিসের সামনে থেকে মোটরসাইকেলটি চুরি  তীব্র তাবদাহে নওগাঁয় বেড়েছে ডায়রিয়া রোগী তীব্র গরমের মধ্যে স্বস্তির বৃষ্টি হয়েছে ঢাকায়। মদ পান করে কয়েকজন নারী মিলে অন্য আরেক নারীকে মারধরের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে ডিবি অধ্যক্ষ ড. আমজাদ হোসেনের বেতন বন্ধ করেছে শিক্ষা অধিদপ্তর ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার অধীর অপেক্ষায় আজও প্রহর গুনছেন পরিবার-নেতাকর্মীরা মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে আসা মানুষের ঢল

সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক : সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডিজিটাল বাংলাদেশ এখন দৃশ্যমান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের শেখ হাসিনা শীর্ষক আলোচনা সভা, সম্মাননা প্রদান ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হলো গত ৩১ শে জানুয়ারি রোজ মঙ্গলবার ইকনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তন পল্টন টাওয়ারে।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল মাননীয় বিচারপতি এস এম মজিবুর রহমান কিন্তু শারীরিক অসুস্থতার জন্য উপস্থিত হতে পারেনি।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং প্রধান অতিথির আসন অলংকিত করেন ড. শেখ রেজাউল ইসলাম অতিরিক্ত সচিব বস্ত্র ও পাট মন্ত্রণালয় এবং সভাপতি সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠন।

 

প্রধান আলোচক: মোঃ জহিরুল আলম নিউটন সভাপতি বঙ্গবন্ধু রাজনীতি চর্চা পরিষদ,কেন্দ্রীয় কমিটি। বিশেষ আলোচক: অধ্যাপক ড. জিনবোধী ভিক্ষু সাবেক চেয়ারম্যান পালি বিভাগ ,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। মোঃ গোলাম ফারুক অধ্যক্ষ,মনোহরদী সরকারি কলেজ নরসিংদী ।

 

বিশেষ অতিথি: ড. মোঃ জয়নুল আবেদীন রোজ সভাপতি লন্ডন পোয়েটস্ ক্লাব ও উপদেষ্টা মুক্তিযুদ্ধ মঞ্চ, কেন্দ্রীয় কমিটি । মোহাম্মদ আবু মুসা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক । আবুল কালাম আজাদ সভাপতি বঙ্গবন্ধু সৈনিক লীগ, ঢাকা মহানগর দক্ষিণ । রন্ধনশিল্পী হাসিন আনছার স্বত্বাধিকারী, নাহার কুকিং ওয়ার্ল্ড ।

 

অনুষ্ঠান পরিচালনায়: মোঃ মাসুদ রানা প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক বাংলার বীর ফাউন্ডেশন ও সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠন।এবং অনুষ্ঠানে মিডিয়া পার্টনার বীর বাংলা টিভি।

অনুষ্ঠানে আলোচনা সভা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।

 

শিক্ষা বিস্তারে বিশেষ অবদান স্বীকৃতি স্বরূপ সম্মাননা গ্রহণ করেন মোহাম্মদ গোলাম ফারুক অধ্যক্ষ মনোহারদী সরকারি কলেজ নরসিংদী, অধ্যাপক ডক্টর জিন বোধি ভিক্ষু সাবেক চেয়ারম্যান পালি বিভাগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও শ্রী হরিপদ দাস প্রধান শিক্ষক কাষ্টগড় তালুকদার বাড়ি উচ্চ বিদ্যালয়।

 

আয়কর আইনজীবী হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা গ্রহণ করেন মোঃ কামরুল ইসলাম ভূঁইয়া আয়কর আইনজীবী ও সাবেক নির্বাহী সদস্য ঢাকা ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশন।

 

সাংগঠনিক দক্ষতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা গ্রহণ করেন মোহাম্মদ ইলিয়াস মিয়া সভাপতি বাংলাদেশ জিম মালিক সমিতি ও আবুল কালাম আজাদ সভাপতি বঙ্গবন্ধু সৈনিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ।

 

সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা গ্রহণ করেন মোঃ জহিরুল আলম নিউটন ময়মনসিংহ দশাশনে সংসদ পদপ্রার্থী সভাপতির বঙ্গবন্ধুর রাজনীতি চর্চা পরিষদ, কেন্দ্রীয় কমিটি , আসমা আক্তার প্যানেল মেয়র ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ।

 

সাহিত্যে ও সমাজসেবা বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা গ্রহণ করেন ড. মোঃ জয়নুল আবেদীন রোজ সভাপতি লন্ডন পোয়েটস্ ক্লাব ও উপদেষ্টা মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটি ।

নারী উদ্যোক্তা ও বন্ধন শিল্পে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা গ্রহণ করেন হাসিন আনসার স্বত্বাধিকারী নাহার কুকিং ওয়ার্ল্ড, কোহিনুর বেগম প্রতিষ্ঠাতা রূপছায়া যুব ও মহিলা উন্নয়ন সংস্থা এবং কোহিনুর কিচেন , হামিদা বেগম প্রতিষ্ঠাতা সুইটেস্ট কেক ফ্রম হামিদা।

এ সময় অনুষ্ঠানের সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠন ও বাংলার বীর ফাউন্ডেশন এর সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট