1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
রংপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত, আহত ১২ - NEWSTVBANGLA
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

রংপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত, আহত ১২

প্রতিনিধি

রংপুরের পীরগঞ্জে দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) রাত সাড়ে ১২টা ও রাত সাড়ে ৩টার দিকে দুর্ঘটনাটি দুটি ঘটে। শুক্রবার (২১ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগা হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. সোলাইমান শেখ।

বড়দরগা হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রংপুর থেকে ঢাকাগামী হানিফ পরিবহন ও বেস্টঅন পরিবহন নামে দুটি যাত্রীবাহী বাস পীরগঞ্জের মাদারহাটে পৌঁছালে হানিফ পরিবহন বাসটি ওভারটেক করার সময় পেছন থেকে বেস্টঅন পরিবহনকে ধাক্কা দেয়। এতে হানিফ পরিবহনের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। তার নাম-পরিচয় জানা যায়নি।

আহতদের প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু মিয়া (২৫) নামে আরও একজন মারা যান। নিহত মিন্টু মিয়া রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের হযরতপুর গ্রামের বাসিন্দা।

অন্যদিকে পীরগঞ্জের একই এলাকায় রাত সাড়ে ৩টার দিকে নারায়ণগঞ্জ থেকে রংপুরের দিকে আসা একটি পিকআপভ্যানকে চাপা দেয় ঢাকাগামী অজ্ঞাত একটি বাস। এতে পিকআপভ্যানে থাকা আশরাফুল ইসলাম (৩০) গুরুতর আহত হলে তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আশরাফুল ইসলাম রংপুরের পীরগাছা উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে। ঢাকার নারায়ণগঞ্জ থেকে বাসার আসবাবপত্র নিয়ে রংপুরে ফিরছিলেন। দুর্ঘটনায় ওই ব্যক্তির স্ত্রী আহত হয়েছেন।

বড়দরগা হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. সোলাইমান শেখ বলেন, পীরগঞ্জে দুটি সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট