1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
যাত্রাবাড়ী এলাকা হতে ৭ জন পরিবহন চাঁদাবাজ ও ৪ জন ছিনতাইকারী গ্রেফতার - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন

যাত্রাবাড়ী এলাকা হতে ৭ জন পরিবহন চাঁদাবাজ ও ৪ জন ছিনতাইকারী গ্রেফতার

প্রতিনিধি

র‌্যাব-১০ এর পৃথক অভিযানে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৭ জন পরিবহন চাঁদাবাজ ও ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার

১৬ মে ২০২৪ খ্রিঃ তারিখ সকাল আনুমানিক ০৮:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরী ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে ০৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করে । গ্রেফতারকৃত ব্যাক্তিদের নাম ১। মোঃ রাহাদ (২১), পিতা-মোঃ জামাল , সাং-মুহাম্মদপুর, থানা-আড়াইহাজার, জেলা-নারায়নগঞ্জ, ২। মোঃ রাজু (৩০), পিতা-আমির হোসেন, সাং-মদনপুর, থানা-সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জ, ৩। মোঃ পারভেজ হোসেন (২৪), পিতা-মোঃ আঃ খালেক, সাং-সুগন্ধী, থানা-মতলব উত্তর, জেলা-চাঁদপুর, ৪। মোঃ জাকির হোসেন (২৪), পিতা-মৃত আজাহার পরামানিক, সাং-দৌলদিয়া, থানা-গোয়ালন্দ, জেলা-রাজবাড়ী, ৫। কামাল ভান্ডারী (৪২), পিতা-মৃত খোরশেদ ব্যাপারী, সাং-চরচন্দা ব্যাপারী কান্দি, থানা-সখিপুর, জেলা-শরিয়তপুর বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে আদায়কৃত চাঁদা নগদ-৩,৫৬০/- (তিন হাজার পাঁচশত ষাট) টাকা ও ০১ টি কাঠের লাঠি উদ্ধার করা হয়।

৩। এছাড়া গতকাল ১৫ মে ২০২৪ খ্রিঃ তারিখ দুপুর আনুমানিক ১৩:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে ০২ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করে । গ্রেফতারকৃত ব্যাক্তিদের নাম ১। মোঃ সোহান মুন্সি (২৭), পিতা-মোঃ শাহজাহান মুন্সি, ২। রায়হান খান (২৪), পিতা- মজিবর খান , সর্বসাং-নবীনগর খালপার, থানা-যাত্রাবাড়ী, ঢাকা বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে আদায়কৃত চাঁদা নগদ-৪,০০০/- (চার হাজার) টাকা ও ০১ টি কাঠের লাঠি উদ্ধার করা হয়।

৪। অপরদিকে গতকাল ১৫ মে ২০২৪ খ্রিঃ তারিখ দুপুর আনুমানিক ১৩:১৫ ঘটিকায় রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন যাত্রাবাড়ী মোড় এলাকায় র‌্যাব-১০ এর অপর আরেকটি আভিযানিক দল অপর একটি অভিযান পরিচালনা করে । উক্ত অভিযানে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মনির হোসেন (৩০), পিতা-মৃত আঃ জলিল, সাং-কুমিরপুর, থানা-পালং, জেলা-শরিয়তপুর, ২। মোঃ মিরাজ (২৫), পিতা-মৃত সুন্দর আলী, সাং-শাহআলীর মাজার, থানা-মিরপুর, ঢাকা, ৩। সজিব (২২), পিতা-মহিউদ্দিন, সাং-গুরিন্দা, থানা-তজিমুদ্দিন, জেলা-ভোলা ও ৪। মোঃ শরিফ (২৫), পিতা-মোঃ মিজান, সাং-তুলাগাছিয়া, থানা-চরফ্যাশন, জেলা-ভোলা বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি চাকু উদ্ধার করা হয়।

৫। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরী ও সিএনজিসহ বিভিন্ন পরিবহনের ড্রাইভার ও হেলপারদের সাথে অশোভন আচরনের মাধ্যমে ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় এবং পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল।

৬। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে একাধিক মামলা রুজু কতরঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট