1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
ব্যাংক লুটের ঘটনার দায় সরকারের মন্তব্য: এবি পার্টি - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

ব্যাংক লুটের ঘটনার দায় সরকারের মন্তব্য: এবি পার্টি

অনলাইন ডেস্ক :

পার্বত্য জেলা বান্দরবানের থানচি, রুমা ও আলী কদম থানায় সন্ত্রাসী হামলা এবং ব্যাংক লুটের ঘটনার দায় সরকারের বলে মন্তব্য করেছেন এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু। শুক্রবার (৫ এপ্রিল) বিজয়নগরে এবি পার্টি কর্তৃক আয়োজিত গণইফতার অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।মজিবুর রহমান মঞ্জু বলেন, পার্বত্য অঞ্চলে কুকি চিন তথা কেএনএফের অস্ত্রধারী সন্ত্রাসীরা দিনে দুপুরে ব্যাংকের টাকা লুট, থানা আক্রমণসহ যে ভয়ানক ত্রাসের রাজত্ব কায়েম করেছে তার নিন্দা জানানোর কোনো ভাষা আমাদের জানা নেই।

গত মঙ্গলবার রাতে সোনালী ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দিনকেও তারা অপহরণ করেছিল। পুলিশ ও আনসার বাহিনী জনগণের নিরাপত্তা দিতে তো পারেনি বরং নিজেদের ১৪টি অস্ত্র ও ৪১৫টি গুলি তারা সন্ত্রাসীদের হাতে সমর্পণ করেছে। অথচ এই পুলিশ ও আনসার বাহিনী বিরোধী দলীয় নেতা-কর্মীদের ওপর হামলা করতে খুব সিদ্ধহস্ত। তিনি বলেন, এই সশস্ত্র হামলার সম্পূর্ণ দায় সরকারের। কারণ তারা আগে বলেছিল পাহাড়ের পরিস্থিতি সম্পূর্ণ তাদের নিয়ন্ত্রণে আছে এবং কুকি চিনের সঙ্গে তাদের একটা সমঝোতা আলোচনা চলছে।

থানচি, রুমা ও আলীকদমে যা ঘটেছে এতে পরিষ্কার জনগণের নিরাপত্তা ব্যবস্থা আজ সম্পূর্ণ ভেঙে পড়েছে। সরকার তার দলীয় নেতা-কর্মী ও ক্যাডারদের নিরাপত্তায় যত তৎপর জনগণের বিষয়ে তাদের কোনো মাথাব্যথা নেই। তিনি বলেন, প্রশাসন যদি এই ঘটনার কোন বিচার বা কার্যকর ব্যবস্থা নিতে না পারে তাহলে দেশের বহু এলাকায় আওয়ামী ছাত্রলীগের ক্যাডারদের নেতৃত্বে ৭৩, ৭৪ সালের মতো এ ধরনের সশস্ত্র গ্রুপের জন্ম হবে। কারণ সরকারি দলের নেতা-কর্মীদের হাতে হাতে এখন অবৈধ অস্ত্রের ছড়াছড়ি। এ সময় উপস্থিত ছিলেন ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, মহানগর উত্তরের সদস্যসচিব সেলিম খান, কেন্দ্রীয় নেতা আব্দুল হালিম নান্নু প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট