1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
বন কর্মকর্তার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে কাজ করছে সরকার - NEWSTVBANGLA
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

বন কর্মকর্তার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে কাজ করছে সরকার

অনলাইন ডেস্ক :

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী বলেছেন, কক্সবাজারে বন বিভাগের কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে কাজ করছে সরকার। পাহাড় কর্তনকারীদের কোনও ছাড় দেয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, একটা স্বচ্ছ আইনি প্রক্রিয়ার মাধ্যমে দায়ী সকলকে আইনের আওতায় আনা হবে। অতীতে সংঘটিত এজাতীয় ঘটনারও বিচার হবে।

আগামীতে যাতে এরকম কোনো ঘটনা না ঘটে তার জন্য একটা বিশেষ বার্তা দেয়া হবে। সাবের হোসেন চৌধুরী আজ জেলার গজারিয়া উপজেলার ভিটিকান্দি গ্রামে নিহতের বাসভবনে কক্সাবাজারে দুষ্কৃতকারীদের মিনি ট্রাকের (ডাম্পার) চাপায় নিহত বন বিভাগের বিট অফিসার সাজ্জাদুজ্জামানের পরিবারের সদস্যদের সমবেদনা জ্ঞাপন এবং আর্থিক সহায়তার চেক হস্তান্তরকালে একথা বলেন।

কক্সবাজারে দুষ্কৃতকারীদের মিনি ট্রাক চাপায় নিহত হন বন বিভাগের কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান প্রয়াতের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সাবের হোসেন চৌধুরী বলেন, এ ঘটনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হলে তিনিও শোক ও দু:খ প্রকাশ করেছেন। মন্ত্রী বলেন, সাজ্জাদুজ্জামানের অকাল মৃত্যুতে পরিবার যাতে আর্থিক সংকটে না পড়ে সেজন্য মাস্টার্স পাস তার স্ত্রীর কর্মসংস্থানের উদ্যোগ নেয়া হবে।

মন্ত্রণালয় ও বন বিভাগ সবসময় তার পরিবারের পাশে থাকবে। এসময় মন্ত্রী নিহত বিট অফিসার সাজ্জাদুজ্জামানের পিতার কাছে মন্ত্রণালয় ও বন বিভাগের পক্ষ হতে চেক ও নগদে মোট ১৫ লক্ষ টাকা হস্তান্তর করেন। পরে মন্ত্রী নিহত বিট অফিসারের কবর জিয়ারত করেন।

এ সময় প্রধান বন সংরক্ষক মো. আমীর হোসাইন চৌধুরী, উপপ্রধান বন সংরক্ষক গোবিন্দ রায়, উপপ্রধান বন সংরক্ষক মো. জাহিদুল কবির, মন্ত্রণালয়ের উপসচিব (বন) আবু নইম মোহাম্মদ মারুফ খান, বন সংরক্ষক আর এস এম মুনিরুল ইসলাম ও আব্দুল আউয়াল সরকারসহ মন্ত্রণালয়, বন বিভাগ, প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট