1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
পাচারকৃত অর্থ বেশিরভাগ হয়েছে বিএনপির আমলে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

পাচারকৃত অর্থ বেশিরভাগ হয়েছে বিএনপির আমলে পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক :

বাংলাদেশ থেকে বিদেশে যে অর্থ পাচার হয়েছে তার বেশিরভাগ বিএনপির আমলে হয়েছে বলে অভিযোগ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। একই সঙ্গে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে মানসিক ডাক্তারের শরণাপন্ন হওয়ার পরামর্শ দেন তিনি। মঙ্গলবার (২ এপ্রিল) পররাষ্ট্র মন্ত্রণালয়ে অর্থ পাচার নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ অভিযোগ করেন মন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, পাচারকৃত অর্থ বেশিরভাগ হয়েছে বিএনপির আমলে। পরে যে হয়নি তা নয়, পরেও হয়েছে। সেগুলো নিয়ে নানা ইন্টারন্যাশনাল ল’ এবং কমপ্লিকেশন আছে। আমরা সেগুলো নিয়ে কাজ করছি। ‘দেশে দুর্ভিক্ষের শুধু পদধ্বনি নয়, দুর্ভিক্ষ বিরাজমান’ রিজভীর এমন বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, রিজভী সাহেবের বক্তব্য শুনে মনে হচ্ছে, ওনার মানসিক পরীক্ষা করা দরকার।

দেশে দুর্ভিক্ষ শুরু হয়েছে বা দুর্ভিক্ষ বিরাজ করছে; এটি রিজভী সাহেব যখন বলতে পেরেছেন তখন তার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন দেখা দেয়। দেশের মানুষের মধ্যে কোনো হাহাকার নেই। দেশের মানুষ সবাই খেতে পারছে। ওনার মানসিক সুস্থতা পরীক্ষা করার জন্য আমি ড্যাবের ডাক্তারদের অনুরোধ জানাব। তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের (তারেক রহমান) মানি লন্ডারিংয়ের বিরুদ্ধে বাংলাদেশে এসে এপিআই সাক্ষ্য দিয়ে গেছে এবং তার শাস্তি হয়েছে।

খালেদা জিয়ার দ্বিতীয় পুত্র আরাফাত রহমানের পাচারকৃত টাকা সিঙ্গাপুর থেকে বাংলাদেশে ফেরত আনা হয়েছে। তারা যখন ক্ষমতায় ছিল পরপর বাংলাদেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। সেগুলো ঢাকার জন্য রিজভী সাহেব আবোল-তাবোল বলছেন। বিএনপি নেতাদের মধ্যে সরকারের বিরুদ্ধে কথা বলার প্রতিযোগিতা চলছে বলেও মন্তব্য করেন মন্ত্রী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট