1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
ঝালকাঠির কাঠালিয়ায় পিস্তল ঠেকিয়ে টাকা-স্বর্ণালংকার লুট, গুলিবিদ্ধ ২ - NEWSTVBANGLA
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

ঝালকাঠির কাঠালিয়ায় পিস্তল ঠেকিয়ে টাকা-স্বর্ণালংকার লুট, গুলিবিদ্ধ ২

প্রতিনিধি

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় পরিবারের সদস্যদের  পিস্তলের মুখে জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে একদল ডাকাত। এসময় স্থানীয়রা তাদের ধাওয়া দিলে ডাকাতের গুলিতে দুইজন আহত হয়েছেন।

শুক্রবার (১৭ মে) রাতে উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের চড়াইল গ্রামের মকবুল হাওলাদারের (৭৫) বাড়িতে এ ঘটনা ঘটে।

ডাকাতরা ঘরে থাকা তিন ভরি স্বর্ণালংকার, আট ভরি রুপা, নগদ ৩০ হাজার টাকা এবং দুইটি স্মার্ট (অ্যান্ড্রয়েড) মোবাইল নিয়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাঁঠালিয়া থানা পুলিশের ওসি (তদন্ত) সমির কুমার দাস।

গৃহকর্তা মকবুল হাওলাদারের জামাই জাহাঙ্গীর আলম বলেন, রাত ৩টার দিকে একদল ডাকাত ঘরের পাশের গাছ বেয়ে ২য় তলায় ওঠে সেখানের দরজা খোলা থাকায় তারা ঘরের ভেতরে প্রবেশ করে। এরপর আমাকে, আমার স্ত্রী ও শ্বশুরকে গামছা দিয়ে হাত-পা বেঁধে পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে। তারা ছয়জন ছিল তিনজন নিচতলায় আর তিনজন ২য় তলায়। তাদের একজনের হাতে পিস্তল অন্যদের হাতে বটি দা, শাবল, রেঞ্জ এসব ছিল। আমরা চিৎকার দিলে আমাদের গুলি করে হত্যার হুমকি দেয়। তাই ভয়ে কিছু বলি নাই চুপচাপ ছিলাম। ডাকাতরা যাওয়ার সময় আমার মেয়েরা চিৎকার দিলে স্থানীয়রা তাদের ধাওয়া দেয়। এসময় ডাকাতরা গুলি ছুড়লে মজিদ ও সাইফুল নামে দুজনের পায়ে গুলিবিদ্ধ হয়।

পরে স্থানীয়রা আহত মজিদ, সাইফুল ও ঘরের মালিক মকবুল হাওলাদার উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় গ্রাম পুলিশ (চৌকিদার) মো. সজীব বলেন, মকবুল হাওলাদারের বাড়িতে রাতে ডাকাতির খবর শুনে সেখানে গিয়ে আহতদের হাসপাতালে পাঠিয়েছি। ডাকাতরা দুজনের পায়ে গুলি করেছে।

এ বিষয়ে কাঁঠালিয়া থানার ওসি (তদন্ত) সমির কুমার দাস বলেন, খবর পেয়ে তাদের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তারা লিখিত অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট