1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
গাইবান্ধা জেলা আ.লীগ পূর্ণাঙ্গ কমিটি পেল - NEWSTVBANGLA
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

গাইবান্ধা জেলা আ.লীগ পূর্ণাঙ্গ কমিটি পেল

প্রতিনিধি

সম্মেলনের প্রায় ছয় মাস পর ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন পেল গাইবান্ধা জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেন জেলা আ. লীগের সভাপতি আবু বকর সিদ্দিক। এর আগে সোমবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে বলে জানান তিনি। তাতে বলা হয়েছে কেন্দ্রীয় আ. লীগের সভাপতির নির্দেশক্রমে এ কমিটি অনুমোদন করা হয়েছে।
দীর্ঘ ছয় বছর পর ২০২২ সালের ২৪ সেপ্টেম্বর গাইবান্ধায় জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ছয়জন ও সাধারণ সম্পাদক পদে আটজন পদপ্রার্থী ছিলেন। তবে সম্মেলনে কেবলমাত্র আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক মন্ডলকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন। ওই সম্মেলনে ঘোষিত সভাপতি ও সাধারণ সম্পাদককে বহাল রেখে ঘোষণা করা হলো এই পূর্ণাঙ্গ কমিটি। এর আগে ২০১৬ সালের ১২ মার্চ অনুষ্ঠিত হয় জেলা আওয়ামী লীগের সম্মেলন।

পূর্ণাঙ্গ কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সিদ্দিক হোসেন চৌধুরী, ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, বীর মুক্তিযোদ্ধা শাহ মাঈনুল ইসলাম, শহিদুল ইসলাম আবু, অ্যাড. আবু আলা সিদ্দিকুল ইসলাম রিপু, সৈয়দা মাকছুদা খাজা, শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, রনজিৎ বকসী সূর্য, আনোয়ার হোসেন চৌধুরী, আনোয়ারুল ইসলাম ও আবু বকর প্রধান।

যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মাহবুব আলম কোর্ট, পিয়ারুল ইসলাম ও মো. মতলুবর রহমান।

আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ফারুক আহমেদ প্রিন্স, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. মহিবুল ইসলাম মোহন, তথ্য ও গবেষণা সম্পাদক মোশারফ হোসেন দুলাল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মতিয়ার রহমান, দপ্তর সম্পাদক এ কে এম সাইফুল আলম সাকা, ধর্ম বিষয়ক সম্পাদক ফজলে করিম নান্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক তানজিদুল ইসলাম জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু আব্দুল্লাহ আল কনক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক বাবু সমিরন কুমার সরকার, মহিলা বিষয়ক আফরোজা বানু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ওয়াশিকার মো. ইকবাল মাজু, যুব ও ক্রীড়া সম্পাদক আদুস সামাদ রোকন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক তৌহিদুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এমারুল ইসলাম সাবিন, শ্রম সম্পাদক মোখলেচুর রহমান সরকার, সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. আহসানুল করিম লাচু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অ্যাড. আলমগীর।

সাংগঠনিক সম্পাদক আমিনুজ্জামান রিংকু, শাহ সরোয়ার কবীর ও আতাউর রহমান সরকার। উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোছা. উম্মে জান্নাতুল ফেরদৌসী শাপলা, কোষাধ্যক্ষ অ্যাড. নূরুল আমিন।

সদস্য- অ্যাড. সৈয়দ শামস আলম হীরু, মাহাবুব আরা বেগম গিনি, মনোয়ার হোসেন চৌধুরী, মাহমুদুল হাসান রিপন, উম্মে কুলসুম স্মৃতি, অধ্যক্ষ আবুল কালাম আজাদ, শামসুর রহমান টুটুল, আব্দুল হাই, আনিছুর রহমান মিলু, রেজাউল করিম রেজা, মৃদুল মোস্তাফিজ ঝন্টু, মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, অ্যাড. জরিদুল হক, আবুল কালাম আজাদ, শাহরিয়ার খান বিপ্লব, আফরোজা বারী, ওমর ফারুক রুবেল, খুরশিদ জাহান স্মৃতি, মুকিতুর রহমান রাফি, প্রভাষক আব্দুল জলিল, আব্দুল লতিফ প্রধান, মোকাদ্দেস হোসেন বাদু, আশরাফুল আলম সরকার লেবু, জিএম সেলিম পারভেজ, ফারজানা লাভলী বুবলী, আশরাফ জাহান সিদ্দিকী, গোলাম সরোয়ার, অধ্যক্ষ মাহিনুর ফজিলাতুন্নেছা, অ্যাড. শাহ্ আলম, তৌহিদুল ইসলাম, অ্যাড. শামসিল আরেফিন টিটু, কামাল হোসেন, সৌরভ কুমার সাহা, আব্দুল্লাহ আল মামুন, মোস্তাক আহমেদ রঞ্জু ও আনোয়ারুল ইসলাম। এছাড়াও ২৭ জনকে উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট