1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
কুমিল্লা শিক্ষা বোর্ড আন্ত:কলেজ এ্যাথোলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ - NEWSTVBANGLA
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন

কুমিল্লা শিক্ষা বোর্ড আন্ত:কলেজ এ্যাথোলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ

প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি: “সুস্থ দেহে সুস্থ মন গড়ে তোলে ক্রীড়াঙ্গান”এই প্রতিপাদ্যেকে সামনে রেখে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড আন্ত: কলেজ এ্যাথলোটিকস প্রতিযোগিতা রবিবার (১৯মার্চ) কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হয়।

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড আয়োজনে কুমিল্লা স্টেডিয়ামে সকালে প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দন বাহার।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার বলেন, ক্রীড়া হচ্ছে উৎকর্ষ সাধনের শ্রেষ্ঠ মাধ্যম। কুমিল্লা, চাঁদপুর ও ব্রাহ্মনবাড়িয়া অঞ্চলের কলেজ শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরাই আগামি বাংলাদেশের ভবিষৎ, নিজেকে তৈরি করতে হবে। উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন,অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সচিব প্রফেসর নূর মোহাম্মদ, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহজসান ফারুক রোমেন, কুমিল্লা শিক্ষা বোর্ড উপ-সচিব (একাডেমি)ও ক্রীড়া কর্মকর্তা মোহাম্মদ সাফায়েত মিয়া।

একই দিন বিকেলে পুরষ্কার বিতরণ পর্বে কুমিল্লা শিক্ষা বোর্ড উপ-সচিব (একাডেমি)ও ক্রীড়া কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আন্ত:কলেজ এ্যাথলোটিকস প্রতিযোগিতার আহ্বায়ক মোহাম্মদ সাফায়েত মিয়া অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার। প্রধান অতিথির মাধ্যমে মশাল জ্বালিয়ে ও বেলুন উড়িয়ে মাঠ পর্যক্রমের মাধ্যমে খেলার শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট