1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
কুমিল্লার লালমাই উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াই হবে,শেষ মুহূর্তে জমজমাট প্রচারণা - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

কুমিল্লার লালমাই উপজেলা নির্বাচনে ত্রিমুখী লড়াই হবে,শেষ মুহূর্তে জমজমাট প্রচারণা

প্রতিনিধি
কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার লালমাই উপজেলা পরিষদ নির্বাচন শেষ মুহূর্তের নির্বাচনে জমে উঠেছে। আর ২দিন পর ১৬ মার্চ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে নির্বাচন। আওয়ামী লীগ প্রার্থী ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সমান তালে নির্বাচনী প্রচারণা চালিয়ে একে অপরের মুখোমুখি অবস্থান করছেন। ত্রিমুখী লড়াই হবে বলে এলাকার ভোটারদের অভিমত।
নিজ ঘরের তিন’প্রার্থীর কারণে দ্বিধা-দ্বন্দ্বে ভুগছেন আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা। সময় গড়ানোর সাথে সাথে উপজেলা নির্বাচন যেন উৎসবে পরিণত হয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে কুমিল্লার লালমাই উপজেলার প্রতিটি প্রার্থী এখন ব্যস্ত ভোটের মাঠ দখল নিতে। প্রার্থীরা প্রতিদিন কাটাচ্ছেন তাদের নিজস্ব প্রচার-প্রচারণা নিয়ে। কে হবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আর কে বা হবে ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যান। সেটা দেখার অপেক্ষায় আছে এ উপজেলার জনসাধারণ।
তবে ফলাফল যাই হোক না কেন চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী এমনটা বলছে উপজেলার সাধারণ জনগণ। সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী পাশাপাশি মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী। প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কামরুল হাসান শাহীন নৌকা মার্কা নিয়ে নির্বাচন করছে,আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার আনারস প্রতীক,স্বতন্ত্র প্রার্থী হারুনর রশীদ মজুমদার কাপ পিরিচ প্রতীক নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
অপরদিকে ভাইস-চেয়ারম্যান, ফুটবল প্রতীকে মো. মিজানুর রহমান মজুমদার গত পাঁচ বছর এই পদে ছিলেন, সামাজিক অনেক কর্মকাণ্ডের সাথে তিনি সম্পৃক্ত থেকে মানুষকে সহায়তা করেছেন। তালা প্রতীকে মো, আবদুল মোতালেব যুবলীগ নেতা উপজেলা যুবলীগের আহবায়ক রাজনীতি ও সামাজিকতায় তার অবদান রয়েছে। মহিলা ভাইস- চেয়ারম্যান পদে মাহমুদা আক্তার ফুটবল প্রতীক, মধুছন্দা বণিক কলসি প্রতীক ও নাজমা পদ্মফুল প্রতীক নিয়ে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।
এর মধ্যে মাহমুদা মাহমুদা আক্তার নারী উদ্যোক্তা হিসেবে প্রধানমন্ত্রী থেকে স্বর্ণপদক প্রাপ্ত। মধুছন্দা বণিক বেতারে সংবাদ পাঠিকা ও নাজমা আক্তার একজন বীমা কর্মী। সবকিছু মিলিয়ে ভোটের মাঠে চেয়ারম্যান পদে ও মহিলা ভাইস -চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী । চেয়ারম্যান ও মহিলা ভাইস- চেয়ারম্যান প্রার্থীরা যেন নড়েচড়ে উঠেছেন স্ব স্ব সমর্থক ও নেতাকর্মীদেরকে নিয়ে। এখন প্রহর গুনছে আগামী ১৬ মার্চের ফলাফলের জন্য আপামর জনসাধারণ। ভোটারদের সাথে কথা বলে জানা যায়, তারা লালমাই উপজেলা চেয়ারম্যান হিসাবে এমন একজন প্রার্থীকে নির্বাচিত করবে যে হবে এ উপজেলা উন্নয়নের রুপকার। সততার সাথে নিজেকে সাধারণ মানুষের উন্নয়নে নিবেচিত সৎ শিক্ষিত মেধাবী একজন যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট