1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
আয়ারল্যান্ডের বিপক্ষে টস হেরে বোলিংয়ে বাংলাদেশ - NEWSTVBANGLA
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

আয়ারল্যান্ডের বিপক্ষে টস হেরে বোলিংয়ে বাংলাদেশ

প্রতিনিধি

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে বোলিংয়ে স্বাগতিক বাংলাদেশ।
তিন পেসার ও তিন স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। পেস অ্যাটাকে আছেন- খালেদ আহমেদ, শরিফুল ইসলাম ও এবাদত হোসেন। স্পিনার হিসেবে আছে- সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।
এ টেস্ট দিয়ে আয়ারল্যান্ডের সাতজন ক্রিকেটারের টেস্ট অভিষেক হচ্ছে। তারা হলেন- মারে কমিন্স, হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, লরকান টাকার, গ্রাহাম হুম, বেন হোয়াইট ও পিটার মুর।
টেস্ট ফরম্যাটে এই প্রথম মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। চলমান সিরিজে তিন ম্যাচের ওয়ানডে ২-০ ব্যবধানে ও টি-টোয়েন্টি ২-১ ব্যবধানে জিতেছে বাংলাদেশ।
বাংলাদেশ একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মোমিনুল হক, মুশফিকুর রহিম, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম ও এবাদত হোসেন।
আয়ারল্যান্ড একাদশ : অ্যান্ড্রু বলবির্নি (অধিনায়ক), মারে কমিন্স, জেমস ম্যাককোলাম, হ্যারি টেক্টর, পিটার মুর, কার্টিস ক্যাম্ফার, লরকান টাকার, মার্ক অ্যাডায়ার, অ্যান্ডি ম্যাকব্রিন, গ্রাহাম হুম ও বেন হোয়াইট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট