1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
আশুলিয়ায় স্বর্ণের গহনাকে ইমিটেশন ভেবে ডোবায় ফেলে দিল চোর, অতঃপর যেভাবে উদ্ধার! - NEWSTVBANGLA
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম
৫৩ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক বহনে ব্যবহৃত পিকআপ জব্দ নিজ শরীরে বিশেষ কৌশলে বেধে বুপ্রেনরফিন বহনকালে বিপুল পরিমাণ ভয়াবহ মাদক বুপ্রেনরফিনসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ দক্ষ শ্রমিকের অভাবে কম মজুরিতে কাজ করতে হয় : মসিউর রহমান নওগাঁ সাহিত্য পরিষদের উদ্যোগে কবি’র আড্ডা নওগাঁয় তীব্র তাপদাহে মুগ্ধতা ছড়াচ্ছে কৃষ্ণচূড়া! সার্টিফিকেট জালিয়াতির ঘটনায় ওএসডি হয়েছেন বোর্ডের চেয়ারম্যান আলী আকবর এশিয়া ছিল ২০২৩ সালে জলবায়ু এবং আবহাওয়ার ঝুঁকির কারণে বিশ্বের সবচেয়ে দুর্যোগ-কবলিত অঞ্চল: জাতিসংঘ মান্দায় প্রতিপক্ষের লোকজনের অতর্কিত হামলায় একই পরিবারের আহত ৩ বিরাজমান তাবদাহ অব্যাহত থাকতে পারে গুলিস্তানের টোল প্লাজায় এক ব্যক্তির মৃত্যু, সন্দেহ হিট স্ট্রোক

আশুলিয়ায় স্বর্ণের গহনাকে ইমিটেশন ভেবে ডোবায় ফেলে দিল চোর, অতঃপর যেভাবে উদ্ধার!

প্রতিনিধি

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা):  চুরি করা স্বর্ণের গহনাকে ইমিটেশন বা নকল মনে করে ডোবায় ছুড়ে ফেলে দেয় চোর, পরবর্তীতে অভিযান চালিয়ে যখন চোরকে খুঁজে বের করে পুলিশ তখন চোরের মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ে! চোরের তথ্যমতেই পুলিশ সেই ডোবা থেকে উদ্ধার করে প্রায় দুই ভরি ওজনের স্বর্ণের হাতের রুলি। ঘটনাটি ঘটেছে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায়। বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) বিকেলে আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় সড়কের পাশে একটি ডোবা থেকে এই স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

এর আগে, বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার ফকিরবাড়ি মোড় থেকে চোরকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নয়ন শেখ। তিনি আশুলিয়ার ডেন্ডাবর এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। গ্রেপ্তারকৃত মো. হৃদয় মিয়া পাবনা জেলার আটঘরিয়া থানার পাঠেরসর গ্রামের মৃত মাসুদ রানার ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক।

ভুক্তভোগী নয়ন শেখের অভিযোগ থেকে জানা যায়, গত ৩১ ডিসেম্বর বাসা পরিবর্তন করার জন্য ভ্যান চালক হৃদয়কে আনেন নয়ন শেখ, ভ্যানে মালামাল উঠানোর ফাঁকে তার বাসা থেকে কৌটায় থাকা স্বর্ণালংকার চুরি হয়ে যায়। পরে ভ্যানচালককে সন্দেহ হলে তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন ভুক্তভোগী। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে সেই ভ্যানচালক হৃদয়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে বেড়িয়ে আসে থলের বিড়াল। ভ্যানচালক হৃদয় পুলিশের কাছে স্বীকার করেন যে হাতের রুলি সহ অধিকাংশ স্বর্ণ নকল ভেবে সে ডোবায় ছুড়ে ফেলে দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, চুরির মামলায় হৃদয়কে গ্রেপ্তার দেখানো হয়েছে। তার কাছ থেকে খোয়া যাওয়া স্বর্ণাংলকার উদ্ধার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট