1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
অজ্ঞান ও মলম পার্টির তিন সদস্যকে আটক করেছে ডিবি - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

অজ্ঞান ও মলম পার্টির তিন সদস্যকে আটক করেছে ডিবি

প্রতিনিধি

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির তিন সদস্যকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-তেজগাঁও বিভাগ।

আটককৃতরা হলো- মোঃ শিপন মুন্সি, মোঃ রুবেল ও মোঃ আজিম। আটকের সময় তাদের হেফাজত থেকে অজ্ঞান করার কাজে ব্যবহৃত ৬০টি Lexotanil ট্যাবলেট ও ৩ কৌটা ঝাঁঝালো পদার্থ মিশ্রিত ভ্যাসলিন উদ্ধার করা হয়।

সোমবার (২৯ মে ২০২৩) বিকাল ০৪:১০ টায় মোহাম্মদপুর থানার শ্যামলী শপিং সেন্টারের সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে গোয়েন্দা-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কতিপয় দুস্কৃতিকারী মোহাম্মদপুর থানার শ্যামলী শপিং সেন্টারের সামনে যানবাহনের যাত্রী ও পথচারীদের নিকট হতে সর্বস্ব হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে চেতনানাশক অজ্ঞান করার ট্যাবলেট ও ঝাঁঝালো পদার্থ মিশ্রিত ভ্যাসলিনসহ অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে শিপন, রুবেল ও আজিমকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিান বলেন, আটককৃতরা যানবাহনের যাত্রী ও পথচারীদের অত্যন্ত সুকৌশলে বিভিন্ন দ্রব্যের সাথে চেতনা নাশক ট্যাবলেটের গুড়া মিশ্রন করে খাওয়ায়। এছাড়াও ঝাঁঝালো পদার্থ মিশ্রিত ভ্যাসলিন চোখে লাগিয়ে সাধারণ মানুষদের অজ্ঞান করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়।

আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।

আটককৃতদের মোহাম্মদপুর থানায় রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট