1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
শতবর্ষী ক্লাবের আরেকটি ট্রফি - NEWSTVBANGLA
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

শতবর্ষী ক্লাবের আরেকটি ট্রফি

প্রতিনিধি

দেশের সবচেয়ে প্রাচীন ক্লাব ওয়ারী। ১৮৯৮ সালে প্রতিষ্ঠিত ক্লাবটির সোনালী অতীত আর নেই। ক্রিকেটে বিলুপ্ত, ফুটবলে খেলছে দ্বিতীয় স্তরে। সেই দ্বিতীয় স্তরের জুনিয়র লিগে চ্যাম্পিয়ন হয়েছে ওয়ারী।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় স্তর চ্যাম্পিয়নশীপ লিগ। এ লিগে অংশগ্রহণকারী ক্লাবগুলোর দল নিয়ে অ-১৬ লিগ হয়েছে। সেই লিগে পাঁচটি দল অংশগ্রহণ করেছে। সিঙ্গেল লিগ পদ্ধতির লিগে ওয়ারী সবচেয়ে বেশি পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

গতকাল রাতে কমলাপুর স্টেডিয়ামে চ্যাম্পিয়ন ওয়ারী দলের হাতে ট্রফি তুলে দেন বাফুফে নির্বাহী সদস্য জাকির হোসেন চৌধুরী। লিগের সেরা খেলোয়াড় হয়েছেন পিডব্লুডির ফারহান আহমেদ। ৪ গোল ওয়ারীর মিলন সর্বোচ্চ গোলদাতা। এই লিগে রানার্সআপ ফকিরেরপুল ইয়ংমেন্স।

প্রিমিয়ার লিগের ক্লাবগুলো অ-১৮ লিগ খেলছে। দল সংখ্যা বেশি থাকায় সেই লিগ এখনো চলমান৷ প্রিমিয়ার লিগে চট্টগ্রাম আবাহনী, চ্যাম্পিয়নশীপ লিগে ফরাশগঞ্জ, নোফেল, বাফুফে এলিট একাডেমি। দুই বছর আগে সাইফ ও উত্তর বারিধারাকে জুনিয়র লিগে অংশগ্রহণ না করার জন্য ১৫ ও ১৬ লাখ জরিমানা করেছিল। এবার প্রিমিয়ার লিগে না খেলেও গোপালগঞ্জকে মাত্র ৫ লাখ জরিমানা। সময় ও দলভেদে বাফুফের শাস্তিও যেন বদলে যায় এমনটাই ধারণা ফুটবলসংশ্লিষ্টদের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট