1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই বিএনপি ক্ষমতায় আসবে: সালাম - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই বিএনপি ক্ষমতায় আসবে: সালাম

অনলাইন ডেস্ক :

দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে হলে তত্ত্বাবধায়ক সরকারের বিকল্প নেই বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম। তিনি বলেছেন, আগামীতে মধ্যবর্তী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতা ছেড়ে দিতে হবে। জনগণ ভোট দিতে পারলেই মধ্যবর্তী নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসবে। রোববার (৭ এপ্রিল) ঢাকা উদ্যানে আদাবর থানা বিএনপির ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আব্দুস সালাম বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা ভালো নয়, সবদিকেই সরকার মানুষের অভিযোগের মধ্যে রয়েছে। আগামীতে নির্বাচন হবে, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমেই বিএনপি ক্ষমতায় আসবে। যে পর্যন্ত দেশে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে, ততদিন দেশে শান্তি নেই বলে উল্লেখ করে সালাম বলেন, শান্তি ফিরে আনার জন্য এদেশের মানুষের মুখে হাসি ফিরে আনার জন্য আমরা একটা নির্বাচন চাই।

আব্দুস সালাম বলেন, গত ২০১৮ সালের নির্বাচনে জনগণকে ভোট কেন্দ্রে যেতে দেওয়া হয়নি। আমি এই ঢাকা-১৩ আসন থেকে নির্বাচন করেছিলাম। সেই নির্বাচনে জনগণকে ভোট কেন্দ্রে যেতে দেওয়া হয়নি। তারপরও যতটুকু নির্বাচন হয়েছিল সে ভোটেও আমি জয় লাভ করেছিলাম। কিন্তু পাতানো উপায়ে নিজেদের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করেছিল আওয়ামী লীগ। সভায় ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, গত ৭ জানুয়ারি যে একতরফা ডামি নির্বাচন হয়েছে, সে নির্বাচনে তারা নিজেরা নিজেরাই সরকার গঠন করেছে।

নির্বাচন জনগণ বিনাভোটে প্রত্যাখ্যান করেছে। সকলেই দেখেছি, ২% মানুষও ভোট দিতে যায়নি। এমনকি যারা আওয়ামী সমর্থক তারাও ভোট দিতে যায়নি। আদাবর থানা বিএনপির আহ্বায়ক মো. নাছির উদ্দীনের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক মাসুম বাবুল ও মনোয়ার হাসান জীবনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম মো. হানিফ, ডা. মেহেদী হাসান, উত্তর বিএনপির সদস্য সোহেল রহমান, মো. ইউসুফ, আফতাব উদ্দিন জসিমসহ অনেকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট