1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেপ্তার ৩ - NEWSTVBANGLA
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেপ্তার ৩

প্রতিনিধি

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় আন্ত:জেলা ডাকাত দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী। এর আগে, ভোরে শহরের দাসপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে নরসিংদী মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদী সদর থানার পশ্চিম ঘোড়াদিয়া এলাকার আলী আজগর এর ছেলে ফজর আলী (৪৩), একেই এলাকার মৃত. আফসার উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (২৯) এবং টাউয়াদী এলাকার লুকু মিয়ার ছেলে রবিন মিয়া (২১)। অভিযান চলাকালিন ডাকাতদলের তিন সদস্যকে গ্রেপ্তার করতে পারলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ থেকে ৭জন পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সময় পালাতক আসামীদের নাম পরিচয় পাওয়া যায়। তাদেরকে গ্রেপ্তার করতে অভিযান চলমান আছে বলে জানান পুলিশ। পালাতক আসামীরা হলেন, সদর থানার পুরানপাড়ার গাবতলী এলাকার মৃত. নওয়াব আলীর ছেলে আপেল (৩৫), একেই এলাকার মো. সিরার ছেলে রেজাউল (২৮), ঘোড়াদিয়া এলাকার লুৎফর মিয়ার ছেলে কালা সুমন (৪৬), বানিয়াছল এলাকার ফজলু মিয়ার ছেলে ফয়সাল বাবু মরা রাসেল (৩০),ব্রাহ্মণপাড়া এলাকার কাজল মিয়ার ছেলে সজিব (২৫) ও একেই এলাকার কবির মিয়া (৩৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী জানান, ভোর সাড়ে চারটার দিকে সদরের দাসপাড়া এলাকায় একদল ডাকাত দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপনে সংবাদ পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায় আরও ৫ থেকে ৬জন। এসময় তাদের কাছ থেকে ১টি স্টিলের চাপাতি, ২টি চাইনিজ কুড়াল এবং ১টি রামদা উদ্ধার করা হয়। আসামী ফজর আলীর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় ডাকাতি ও অস্ত্র মামলাসহ ১০টি মামলা রয়েছে।

আসামীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিজেদের দখলে রেখে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত ডাকাতি, দস্যুতা, খুনসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিলো। গ্রেপ্তারকৃতরা চিহ্নিত ডাকাত এবং তাদের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট