1. numanashulianews@gmail.com : kazi sarmin islam : kazi sarmin islam
  2. yoyorabby11@gmail.com : Munna Islam : Munna Islam
  3. admin@newstvbangla.com : newstvbangla : Md Didar
দুর্ঘটনা নাকি আত্মহত্যা, সাবেক ভারতীয় ক্রিকেটারের রহস্যময় মৃত্যু - NEWSTVBANGLA
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

দুর্ঘটনা নাকি আত্মহত্যা, সাবেক ভারতীয় ক্রিকেটারের রহস্যময় মৃত্যু

প্রতিনিধি

একসময় স্পিডস্টার বলা হতো তাকে। ভারতের হয়ে মাত্র দুটি টেস্ট টেস্ট ম্যাচ খেললেও কর্নাটকের হয়ে ঘরোয়া ক্রিকেটে বেশ পরিচিত মুখ ছিলেন। সেই ডেভিড জনসন আর নেই। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, বেঙ্গালুরুতে নিজ বাসার বারান্দা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে সাবেক এই ক্রিকেটারের। মৃত্যুকালে ডেভিড জনসনের বয়স হয়েছিল ৫২ বছর।  

তবে তার মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা রয়েছে। কেউ কেউ দাবি করছে, তিনি আত্মঘাতী হয়েছেন। দুর্ঘটনা নাকি আত্মঘাত এটি এখনও নিশ্চিত করতে পারেনি ভারতীয় গণমাধ্যম। তার মৃত্যুতে এরই মধ্যে শোক জানিয়েছেন কিংবদন্তি অনিল কুম্বলেসহ আরও অনেকে।

দেশটির গণমাধ্যমে বলা হচ্ছে, বাসার বারান্দা থেকে পড়ে যান ডেভিড জনসন। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

আজ (বৃহস্পতিবার) স্থানীয় সময় দুপুর নাগাদ জনসনের মৃত্যুর খবর জানাজানি হয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনিল কুম্বলে। তিনিও এক সময় কর্নাটকের হয়ে খেলতেন। ভারতীয় দলেও একসঙ্গে খেলেছেন কুম্বলে এবং জনসন। ভারতের সাবেক এই অধিনায়ক বলেন, “আমার সতীর্থ ডেভিড জনসনের মৃত্যুতে শোকাহত। ওর পরিবারকে সমবেদনা জানাই। খুব তাড়াতাড়ি চলে গেলে বেনি।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: রায়তাহোস্ট