ওয়ারেন্ট তামিলে ঢাকা রেঞ্জ ও ঢাকা জেলার শ্রেষ্ঠ অফিসার এএসআই হারুন

post top

আব্দুল্লাহ আল নোমান, স্পেশাল করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা):  ঢাকা রেঞ্জ ও ঢাকা জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার নির্বাচিত হয়েছেন আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হারুন অর রশিদ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে ঢাকা জেলার ঐতিহ্যবাহী মিল ব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স রুমে মাসিক কল্যাণ, প্রশাসনিক ও অপরাধ পর্যালোচনা সভায় তাকে জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার হিসেবে ঘোষণা দিয়ে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন ঢাকা জেলা পুলিশ সুপার মো.আসাদুজ্জামান পিপিএম (বার)। এর আগে, ঢাকা রেঞ্জের মধ্যে নভেম্বর-২০২২ এর শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার নির্বাচিত করে তাকে পুরস্কার ও সনদপত্র প্রদান করেছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

এএসআই হারুন অর রশিদ রাজবাড়ী জেলার সদর থানাধীন বাণীবহ গ্রামের খলিলুর রহমান মিলন এর সুযোগ্য সন্তান। তিনি সেবার ব্রত নিয়ে ২০০৬ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। হারুন অর রশিদ দুই ভাই ও এক বোনের মধ্যে সবার বড়।

পুলিশের একটি সূত্র জানায়, ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার, ওয়ারেন্ট তামিল, বিপুল সংখ্যক চোরাই মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দেয়াসহ সার্বিক বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন এএসআই হারুন অর রশিদ। এরই ধারাবাহিকতায় তাকে নভেম্বর-২০২২ এর শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার নির্বাচিত করে পুরস্কার প্রদান করে ঢাকা জেলা পুলিশ।

পুরস্কার প্রাপ্তির বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হারুন অর রশিদ বলেন, যে কোন পুরস্কার কাজের গতি আরো বাড়িয়ে দিয়ে উৎসাহ প্রদান করে। এ গৌরব আমার একার নয়, এ পুরস্কার আমি থানার প্রত্যেক সদস্যের প্রতি উৎসর্গ করছি।

এএসআই হারুন অর রশিদকে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন ঢাকা রেঞ্জের সম্মানিত ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

তিনি আরও বলেন, আমাকে ঢাকা রেঞ্জ ও ঢাকা জেলা পুলিশের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার নির্বাচিত করায় আমার শ্রদ্ধেয় রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম স্যার ও শ্রদ্ধেয় জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম (বার) স্যারকে আন্তরিক ধন্যবাদ জানাই। সেই সাথে আমার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম-উত্তর) স্যার, সাভার সার্কেল স্যার এবং আশুলিয়া থানার ওসি স্যারসহ সকল সিনিয়র স্যারদের ধন্যবাদ জ্ঞাপন করছি।

এএসআই হারুন অর রশিদের অভূতপূর্ব এ সাফল্যে আশুলিয়া থানা এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

print

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − two =